ব্রিজের উপর দিয়ে বয়ে চলেছে নদীর জল! তার ওপর দিয়েই বিপজ্জনকভাবে চলছে লরি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় কিছু এমন ধরনের ফটো বা ভিডিও ভাইরাল হতে দেখা যায় যা আমাদের দৈনন্দিন জীবনকে অত্যন্ত প্রভাবিত করে তথা অবাক করে রেখে দেয়। এর আগেও আমরা প্রতিনিয়ত নানান ধরনের জিনিস ভাইরাল হতে দেখেছি। আজকেও আমাদের এই বিশেষ প্রতিবেদনে এরকমই একটি বিষয় নিয়ে আলোচনা করতে চলেছি।

ফেসবুক এবং ইউটিউব বর্তমানে ভাইরাল ভিডিওর ক্ষেত্রে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে।লকডাউন এর পর থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে ক্রমাগত যেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বেড়েই চলেছে।বর্তমানে সকল বয়সের মানুষেরাই সোশ্যাল মিডিয়া ব্যবহার এর সাথে অঙ্গাঙ্গী ভাবে যুক্ত হয়ে পড়েছেন। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়া পর্যন্ত সময় মানুষের হাতে স্মার্টফোন না থাকলে যেন চলে না।

এমতাবস্থায় স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেটের ব্যবহার মানুষের কাছে এক প্রকার আসক্তিতে পরিণত হচ্ছে। ইতিমধ্যেই অনেক বিশেষজ্ঞরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহারের ওপর নানান ধরনের বিধিনিষেধ জারি করেছেন।তার কারণ অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারের ফলে মানুষের মধ্যে নানান ধরনের পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে।অনেকেই যেমন অতিরিক্ত মানসিক অবসাদে ভুগছিলেন ঠিক তেমনভাবেই কিছু মানুষ এমন রয়েছেন যারা অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারের ফলে পারিবারিক জীবন থেকে এক প্রকার বিচ্ছিন্ন হয়ে গিয়েছেন।তাই অবশ্যই নিয়ন্ত্রণ বজায় রেখে সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করা উচিত। না হলে ভবিষ্যতে সমস্যার মুখোমুখি হতে পারে।

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে কোনো কারণবশত ব্রিজের উপরে জল ভর্তি হয়ে গিয়েছে। সেই জলের ওপর দিয়েই বিভিন্ন যানবাহন চলাচল করছে।এরপর ভিডিওতে দেখা যায় ওই জলের ওপর দিয়ে বিপজ্জনকভাবে একটি লরি সামনে এগিয়ে আসার চেষ্টা করছে। যদিও বারবার বাধার সম্মুখীন হচ্ছে লরিটি।

তবে শেষমেশ চালক লরিটি কে সামনে এগিয়ে নিয়ে আসতে সক্ষম হয়। ভিডিওটি দেখে অনেকেই সতর্ক থাকার কথা বলেছেন। কারণ একটু ভারসাম্য হারালেই লরিটি ক্ষতিগ্রস্ত হতে পারতো এবং প্রাণহানি হতে পারত চালকের। ভাইরাল এই ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। তবে ভিডিওটি দেখে সকলে অবাক হয়ে গিয়েছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button