সালমান খানকে ‘মেনিকে মাগে হিথে’ গান শেখাতে গিয়ে হেসে গড়াগড়ি খেলেন ইয়োহানি! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কিছুদিন আগেই সিংহলি ভাষার একটি গান নেট দুনিয়ায় চরম ভাইরাল হয়েছিল। সেই গানটির নাম ছিল মানিকে মাগে হিতে। সেই শ্রীলংকার সিংহলি ভাষা আমরা বুঝতে না পারলেও ব্যাপক মাত্রায় কিন্তু ভাইরাল হয়েছিল নেট দুনিয়াতে এই গানটি। তার পাশাপাশি এই গানকে অনুকরণ করে একাধিক ভার্শন ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

কখনো ইংরেজি,কখনো বাংলা, কখনো হিন্দি আবার কখনো বাংলা লোকসংগীত কে মিলিতভাবে এই গানের সাথে প্রকাশ করা হয়েছিল। সিংহলি ভাষার গানের যিনি স্রষ্টা তার নাম হলো ইয়োহানি ডিলোকা ডি সিলভার।গত কয়েকদিন ধরে কিন্তু সোশ্যাল মিডিয়ার হট সেন্সেশন হয়ে উঠেছেন তিনি এমনটা বললে খুব একটা ভুল হবেনা।

তবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি সেদিন বিগবসের মঞ্চে। এবং সেখানে সাক্ষাৎকার হয় বলিউডের সুপারস্টার সালমান খানের সাথে। অসম্ভব সুন্দর কন্ঠে মঞ্চে দাঁড়িয়ে সেই গানটি পরিবেশন করলেন তিনি। তবে হঠাৎ করে সালমান খানের ইচ্ছে জাগে যে তিনি সেই গানটি তার কাছ থেকে শিখবেন এবং তিনিও যেন তাকে লিরিকস গুলি শিখিয়ে দেন। সেরকম একটা অভিপ্রায় ছিল সালমান খানের মনে।ব্যাস তার পরেই ঘটে এই বি-পত্তি।

মানিকে মাগে হিথে গাইতে গিয়ে শ্রীদেবীর নামও উচ্চারণ করে ফেললেন। তৎক্ষণাৎ গায়িকা তো হেসে অস্থির। ‘বিগ বস’ সিজন ১৫’র সেই প্রোমোই এখন ভাইরাল নেটদুনিয়ায়। ভাইজান-অনুরাগীরাও মজেছেন তাঁর কণ্ঠে জনপ্রিয় সিংহলি গানের ভুল উচ্চারণে।গত এক সপ্তাহ ধরে শুরু হয়েছে বিগবসের ১৫ নম্বর সিজন এবং অন্যান্য বাকি সকল সিজেন গুলিকে জনপ্রিয়তার নিরিখে ছাপিয়ে যাবে বলে আশা রাখছি দর্শকেরা।

Back to top button