“ছেলে ঈশানের জন্য সারারাত জেগে থাকতে হয় যশ ও আমাকে” – ইন্টারভিউ দিতে গিয়ে বললেন অভিনেত্রী নুসরাত! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নিজেকে একজন সহনশীল দক্ষ মা হিসেবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে চলেছেন নুসরাত জাহান । প্রথমবারের জন্য মা হয়েছেন নুসরাত জাহান । তাই ছেলের দেখভাল করতে করতে রীতিমতো হি-মশিম খেয়ে যাচ্ছেন তিনি। আমরা জানি যে বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান । তার পাশাপাশি রাজনৈতিক জগতেও তার প্রভাব রয়েছে ব্যাপক পরিমাণে ।

বসিরহাটের সাংসদ অপরদিকে অভিনয়জগতে একজন সুদক্ষ অভিনেত্রী । যদিও তাকে নিয়ে জ-ল্পনা এবং সমালোচনা শেষ নেই । নুসরাত জাহান কে নিয়ে প্রতিনিয়ত স-মালোচনা এবং চর্চা বেড়েই চলছিল গত নয় মাস ধরে । যে সময় কালে তিনি অ-ন্তঃস-ত্ত্বা ছিলেন সেই সময় কাল থেকে বিভিন্ন ধরনের কু-রুচিকর ম-ন্তব্য এবং সমালোচনা দখল করেছিল খবরের শিরোনাম । সকলে জানতে আগ্রহী ছিল যে নুসরাত জাহানের সন্তানে বাবার নাম কি ?

কিন্তু কোনো রকম কোনো সংবাদমাধ্যমকে প্রকাশ্যে নুসরাত জাহান তার সন্তানের পিতৃ পরিচয় দেয়নি । তবুও অনুরাগীদের এমনটা অনুমান ছিল যে যশ দাশগুপ্ত হয়েছে তার সন্তানের পিতা। অপেক্ষার অবসান ঘটিয়ে বেশ কিছুদিন আগে পুত্র সন্তানের জন্ম দেয় নুসরাত জাহান । আনন্দের উ-চ্ছ্বাস ভরে ওঠে তার অনুরাগী মহল । কিন্তু এই সন্তানের নাম যেটা রাখা হয়েছে সেটা কার অনুমতিতে রাখা হয়েছে অর্থাৎ কার পছন্দের এই নাম রাখা হয়েছে এমনটা প্রশ্ন আসতে থাকে অনুরাগীদের মন থেকে ।

সে প্রশ্নের উত্তরও নুসরাত জাহান দিয়েছিলেন সরাসরি হবে তবে এবার তিনি এবিপি আনন্দের এক সাক্ষাৎকারে জানালেন যে কেমন ভাবে কাটছে তাদের রাত । নুসরাত জাহান সাক্ষাৎকারে বলেন যে সারারাত জেগে থাকতে হয় তার ছেলে ঈশানের জন্য। তবে তিনি একা নয় তার সাথে সাথে যশ দাশগুপ্ত জেগে থাকে । সকাল থেকে তারা নিজেদের কাজকর্ম করে এবং রাত্রে বেলায় ছেলের দেখভাল করে একদিকে কেরিয়ার অন্যদিকে রাজনৈতিক ক্যারিয়ার এবং অপরদিকে একজন মা হয়ে ওঠার লড়াইয়ে নিজেকে একজন বিজয়ী হিসেবে দেখতে চান তিনি।

bengali news

Back to top button