‘মা’ উড়ালপুলের ওপরে গাড়ি থেকে নেমে নাইটি পড়ে তুমুল নাচ স্যান্ডি সাহার! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- নেট দুনিয়াতে ভাইরাল হতে থাকা প্রতিটি মানুষের মধ্যে এমন কিছু ধরনের মানুষ থেকে থাকে যারা কিন্তু খুব অল্প সময়ের মধ্যে দখল করে নেয় দর্শকদের মনের মধ্যে একটা গভীর জায়গা । স্যান্ডি সাহা তাদের মধ্যে অন্যতম । একজন স্যান্ডি সাহা কে কি তার পরিচয় সেটি নতুন করে কাউকে বলার প্রয়োজন রাখেনা । বিভিন্ন হাসির ভিডিও তৈরি করতে দেখা যায় তাকে ।

তার পাশাপাশি সমাজসেবামূলক কাজে নিযুক্ত আছেন তিনি । তার আদব-কায়দা দেখে অনেকেই তাকে হয়তো ঘৃণা করতে পারে কিন্তু এমন কিছু ধরনের কর্মকাণ্ড নিযুক্ত হয়েছেন বা হয়েছিলেন কিন্তু সত্যিই প্রশংসনীয় । তবে এবার বিরল একটি ভিডিও করে ভাইরাল হলো স্যান্ডি সাহা। কিছুদিন আগে পত্রিকাতে প্রকাশিত হওয়া একটি খবর ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গঠনের দুনিয়াতে ।

সেই খবরের কাগজে দেখা যায় যে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর প্রশংসা করে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে । কিন্তু ঘটনাচক্রে ভুলবশত সেখানে যে ছবি ব্যবহার করা হয়েছে তা সম্পূর্ণ এই বাংলার । বাংলার উন্নতির ধারা সেটাকে প্রদেশের নামে চালানোর চেষ্টা করেছিল যোগী আদিত্যনাথ । এমনটা বক্তব্য অনেকের সেখানে দেখা যায় যে কলকাতার মা উড়ালপুল এর চিত্র কে ব্যবহার করা হয়েছে তার উত্তর প্রদেশের উন্নতির ধারাকে তুলে ধরার জন্য। শুধুমাত্র তাই নয় সেখানে দাবিও করা হয়েছে যে সেই উড়ালপুল উত্তরপ্রদেশের ।

কিন্তু সেই ছবি দেখলে আপনি স্পষ্ট বুঝতে পারবেন সেটি মা উড়ালপুল এর একটি দৃশ্য। এ ঘটনা নিয়ে তুমুল সমালোচনা হয়েছে গোটা নেট দুনিয়াতে। এবার সেই ঘটনা কে সামনে রেখে একটি ভিডিও করলেন ।। সম্প্রতি যে ভিডিওটি তিনি প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে হঠাৎ করেই মা উড়ালপুল গাড়ি দাঁড় করিয়ে গাড়ি থেকে নাইটি পরা অবস্থায় নামলেন স্যান্ডি সাহা এবং ডিভাইডারের উপরে উঠে গিয়ে একটি গানের সাথে নাচতে শুরু করেন তিনি সেখানেই ।

আশেপাশে পথচলতি মানুষরা তাকে অবাক দৃষ্টিতে দেখল সেই ঘটনাটা কিন্তু ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা নেট মাধ্যমে ।এমনকি পুলিশ এর নোটিশ পৌঁছে গেছে স্যান্ডি সাহার বাড়িতে ।যদি ভিডিওতে কোন অশ্লীল কথাবার্তা বা চিত্র তুলে ধরা হয় নি । কিন্তু তবুও তিনি শুধুমাত্র উত্তরপ্রদেশের ঘটনাকে ট্র-ল করার জন্য এই ধরনের কর্মকাণ্ড করেছে ।ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে। ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেকখানি মন্তব্য ।

Back to top button