“লেলে মজা লে” – গানে উষ্ণ আবেদনময়ী বেলি ডান্স করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন যুবতী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগের ছেলে মেয়েরা সব কিছুকে কিন্তু গ্রহণ করতে পারি । অর্থাৎ সময়ের সাথে সাথে পাল্টাতে থাকা সব কিছুকেই আমরা মানি নিয়ে গ্রহণ করেনি । আমরা যেমন রবীন্দ্র সংগীতের সাথে নৃত্য পরিবেশন করতে পারি । ঠিক তেমনি প্রাশ্চাত্যের শিক্ষাকেও গ্রহণ করে বেলি ডান্স করতে পারি ।

সব কিছু মিলিয়ে কিন্তু আমরা মনের ভাব প্রকাশ করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি । এবং প্রতিনিয়ত এই মাত্রা বেড়েই চলেছে । যার ফলে কখনো কখনো কিছু কিছু মানুষ হঠাৎ করে আসছে লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। পাচ্ছে রাতারাতি জনপ্রিয়তা এবং তাদেরকে দেখে অনুপ্রাণিত হয়ে বহু মানুষ সেই একই পথ ধরে হেঁটে চলেছে।

নাচ গান আবৃত্তি অভিনয় কমেডি সবকিছু কিন্তু মনের ভাব প্রকাশ করতে সক্ষম এবং সাহায্য করে তাই এই সমস্ত পন্থাগুলো কে অবলম্বন করে চলেছে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা। তারা প্রতিনিয়তঃ চেষ্টা করছে যাতে তাদের এই প্রতিভা বা গুণ পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে।

এবং মূলত এর জন্য সোশ্যাল মিডিয়ার সাহায্য নিচ্ছে তারা । বর্তমানে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ধরনের মানুষকে বিশ্ব দরবারে তুলে ধরে । যার ফলে সোশ্যাল মিডিয়ার সাথে সাথে বৃদ্ধি পাচ্ছে সেই সমস্ত মানুষের জনপ্রিয়তা । সম্প্রতি যুবতীর ভিডিও ভাইরাল হয়েছে যা এখন নেট জুনিয়ার হ-ট টপিক বলতে পারেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক যুবতীর বেলি ডান্স তাক লাগিয়ে দিয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা যাচ্ছে যুবতীর পরনে রয়েছে দুই পিস পোশাক‌।বলিউডের বিখ্যাত গান “লে লে মাজা লে” এর তালে দূর্দান্ত বেলি ড‍্যান্স করে ভাইরাল হয়েছেন এই যুবতী। গানের তালে তালে যেভাবে সে কোমরে, শরীরে হি-ল্লোল তুলছেন তা সত্যিই অনবদ্য। নাচের সাথে আবেদনময়ী ভঙ্গি ও সৌন্দর্য মিলেমিশে একাকার হয়ে গেছে। তার নিখুঁত স্টেপ নজর কে-ড়েছে। ভিডিওটি পোস্ট হতেই প্রচুর মানুষ সেটি পছন্দ করেছেন।

Back to top button