আবারও হাসপাতালে ভর্তি করা হল প্রয়াত অভিনেতা সিদ্ধর্থ শুক্লার প্রেমিকা শেহনাজকে! অবস্থা আশঙ্কাজনক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- তার মৃত্যু এক সপ্তাহ হয়ে গেছে । কিন্তু এখনও পর্যন্ত মা-নসিকভাবে ভে-ঙ্গে গেছে সুস্থ হয়ে ওঠেনি তার প্রেমিকা সেহেনাজ গিল । সিদ্ধার্থ শুক্লা অকাল প্রয়াণে রীতিমতো শব্দ গোটা বলিউড ইন্ডাস্ট্রি । তার পাশাপাশি সেই ছায়া নেমে এসেছে টলিউড ইন্ডাস্ট্রিতে । খুব অল্প সময়ে বিপুলসংখ্যক অনুরাগী তৈরি করতে পেরেছিলেন এই অভিনেতা । অল্প বয়সেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি । কিন্তু একটা হার্ট অ্যাটাকের নিলেও তার জীবনকে শান্ত করে দিল সব কিছু ।

বিশেষজ্ঞরা এবং চিকিৎসকরা এমনটা মনে করছে যে অতিরিক্ত মাত্রায় যোগ ব্যায়াম করার জন্য অর্থাৎ জিম করার জন্য নাকি তার এই ধরনের ঘটনা ঘটেছে । যদিও তার অনুরাগীদের এমনটা মনে হচ্ছে যে এর পিছনে রয়েছে রহস্য । ঠিক যেমনভাবে এই পৃথিবী থেকে সুশান্ত সিং রাজপুত কে ইচ্ছাকৃতভাবে সরিয়ে ফেলা হয়েছিল ঠিক তেমনি সিদ্ধার্থ শুক্লা কেউ ইচ্ছাকৃতভাবে সরিয়ে ফেলা হয়েছে ।

এটা একটা পরিকল্পনা মাফিক খু-ন ছাড়া কিছু নয়। এর তদন্ত হওয়া উচিত । এ মনটা মনে করে তার অনুরাগীরা । কিন্তু সবকিছুর বাইরে যে ঘটনাটা সবথেকে দৃষ্টি আকর্ষণ করছে সেটি হচ্ছে তার প্রেমিকা সেহেনাজ গিল এর শারীরিক অবস্থা । শেহনাজ গিল নিজেকে সামলাতে না পেরে মা-নসিকভাবে এবং শা-রীরিক ভাবে সম্পূর্ণ রকম ভেঙে পড়েছে । যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

কিন্তু হাসপাতালে থাকাকালীন অবস্থাতেও কাঁ-দতে কাদতে প্রতিনিয়ত অনবরত একটাই কথা উচ্চারণ করে চলেছে । তিনি বলছেন যে কেউ তাকে যেন সিদ্ধার্থের কাছে একবারের জন্য নিয়ে যায় । সিদ্ধার্থ সেখানে একা একা কি করছে কেমন ভাবে রয়েছেন কিছুই তিনি জানতে পারছেন না । তাই তাকে যেন কেউ একবার সেখানে নিয়ে যায় বু-কফা-টা কা-ন্নায় প্রতিনিয়ত ভেঙে পড়ছে সেহেনাজ গিল ।

Back to top button