Vi, Airtel এর সাথে সাথে বেড়ে গেলো Jio সমস্ত প্ল্যানের দাম! মাথায় হাত গ্রাহকদের! দেখে নিন নতুন লিস্ট!

নিজস্ব প্রতিবেদন :-দুর্মূল্যের এই বাজারে প্রতিনিয়ত বাড়তে থাকা সাধারণ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামের যাঁতাকলে পড়ে মানুষের নাভিশ্বাস উঠেছে ।এমতাবস্থায় দাঁড়িয়ে সবথেকে অভ্যস্ত হয়ে পড়া বিষয়টির দাম যদি বাড়িয়ে দেওয়া হয় তাহলে সেটা একপ্রকার পরিকল্পনা করে মানুষকে মারার চক্রান্ত এমনটা বললে হয়তো খুব একটা ভুল হবেনা ।

কারণ সম্প্রতি কিছুদিন আগেই এয়ারটেল এবং ভোডাফোন তাদের রিচার্জের অর্থাৎ সমস্ত মোবাইল কলিং এবং ডাটা প্যাকেজ এর মূল্য বৃদ্ধি করেছিল 25 শতাংশ ।ভোডাফোন এবং এয়ারটেল বৃদ্ধি করলে মানুষের মধ্যে মনটা ছিল যে যেহেতু দেশের কোটি কোটি গ্রাহক রয়েছে রিলায়েন্স জিওর উপর তাই অন্তত জিওপে কঠিন পরিস্থিতির কথা চিন্তা করে এমন কাজ করবেন না।

কিন্তু অবশেষে রিলায়েন্স জিও একই পথে হাঁটল। গত 28 নভেম্বর তারা একটি নতুন বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন প্ল্যানের কথা জানিয়েছে। যেখানে তারা সমস্ত মূল্য 20 থেকে 25 শতাংশ বৃদ্ধি করেছে জেনে নিন এক নজরে কত টাকার প্ল্যান কত টাকায় রূপান্তরিত হল।জিও ফোন গ্রাহকদের ৭৫ টাকার প্ল্যান হচ্ছে ৯১ টাকা।

অন্যদিকে স্মার্টফোন ব্যবহারকারীদের যেসকল প্ল্যান রয়েছে সেগুলির মধ্যে ১২৯ টাকার প্ল্যান হচ্ছে ১৫৫ টাকা, ১২৯ টাকার প্ল্যান হচ্ছে ১৭৯ টাকা, ১৯৯ টাকার প্ল্যান হচ্ছে ২৩৯ টাকা, ২৪৯ টাকার প্ল্যান হচ্ছে ২৯৯ টাকা, ৩৯৯ টাকার প্ল্যান হচ্ছে ৪৭৯ টাকা।

এছাড়াও ৪৪৪ টাকার প্ল্যান হচ্ছে ৫৩৩ টাকা, ৩২৯ টাকার প্ল্যান হচ্ছে ৩৯৫ টাকা, ৫৫৫ টাকার প্ল্যান হচ্ছে ৬৬৬ টাকা, ৫৯৯ টাকার প্ল্যান হচ্ছে ৭১৯ টাকা, ১২৯৯ টাকার প্ল্যান হচ্ছে ১৫৫৯ টাকা, ২৩৯৯ টাকার প্ল্যান হচ্ছে ২৮৭৯ টাকা। এই মূল্যবৃদ্ধির ফলে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছে দেশের কোটি কোটি গ্রাহকেরা।

Back to top button