কেন নিজের মেয়েকে সকল মিডিয়ার থেকে আড়াল করে রেখেছেন অক্ষয় কুমার? আসল সত্যি জানলে অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতে বলাবাহুল্য বলিউডের অভিনয় জগতে এমন একজন অভিনেতা রয়েছে যার ভক্ত সংখ্যা নেহাত কম নয় । যত বয়স বাড়ছে ততোই বাড়ছে তার ভক্তসংখ্যা ।তার কারণ হচ্ছে তিনি এদেশীয় নয় । কিন্তু তবুও ভারতীয় রীতি সংস্কৃতিকে এতটাই গভীর ভাবে আয়ত্ত করেছে নিজের মধ্যে যে বাইরে থেকে আপনি দেখে বুঝতেই পারবেন না যে তিনি ভারতীয় নন।

তিনি আর কেউ নন বরং আমাদের সকলের প্রিয় অভিনেতা অক্ষয় কুমার কিন্তু তার ব্যক্তিগত জীবন একটা রহস্য থেকে গেছে তিনি কোনদিনই তার মেয়ের মুখ প্রকাশ্যে তার কারণ কি,?অক্ষয় কুমার অভিনীত ছবিগুলো এতটাই নিখুঁত হয় এবং রোমাঞ্চকর হয় যে তার যেকোনো একটি ছবি দেখলেই পরবর্তী ছবি দেখার জন্য আগ্রহ প্রকাশ করে থাকে তার অনুগামীরা।

যার জন্যই আজকে জনপ্রিয়তার নিরিখে অক্ষয় কুমার বেশ উপরে । এমনকি তার পারিশ্রমিক অর্থাৎ সিনেমা করার পারিশ্রমিক অন্যান্য অভিনেতা-অভিনেত্রী থেকে যথেষ্ট পরিমাণ বেশি ।তার কারণ তার অভিনয় দক্ষতা এবং এক্সপ্রেশন। বিশেষ করে একশন মুভি তাকে বেশি লক্ষ্য করা যায় ।

তার পাশাপাশি অক্ষয় কুমার বাস্তবের মাটিতে দাঁড়িয়ে কিন্তু নিজের শরীর চর্চা সম্পর্কে যথেষ্ট সচেতন এমনকি আপনি জানলে অবাক হবেন যে কোন রকম পার্টি বা অতিরিক্ত টাকা খরচা করা তার পছন্দের বাইরে রাত আটটার পর তিনি বাইরে থাকেন না এবং কোনো কাজো করেন না ।অক্ষয় কুমার এবং টুইংকেল এর দুটি সন্তান রয়েছে একটি ছেলে এবং একটি মেয়ে ।ছেলের নাম আরব এবং মেয়ের নাম নিতার ।

আরবের ছবি প্রকাশ্যে সোশ্যাল মিডিয়াতে এলেও তার ছবি কখনো সামনে আসেনি অক্ষয় কুমার । তার কারণ কি ?তার কারণ হলো তিনি মনে করেন এতে নানান ধরনের কটুক্তি শিকার হতে পারে তার মেয়ে । যেটা তিনি চাইনা । মূলত নিজের পরিবার মে প্রতিরক্ষামূলক এর জন্যই এই ধরনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি ।

ছেলের ছবি প্রকাশ পেলেও কোনদিনই মেয়ের ছবি সামনে আসতে দেননি তিনি । একবার একটি সংবাদ মাধ্যমের চেষ্টা করা হয়েছিল কিন্তু তখন অক্ষয় কুমার নিজের মেয়ের মুখ হাত দিয়ে ঢেকে দিয়েছিল ।

Back to top button