দুর্গাপুজোয় গিয়ে জয়া বচ্চনের সাথে যা করলেন অভিনেত্রী কাজল, ঝড়ের বেগে হল সেই মুহূর্ত ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:- বাঙালি যেখানেই থাকুক না কেন বরাবর থেকে এই দুর্গা পুজো কিন্তু তাদের কাছে একটি আনন্দের উৎসব। বাণিজ্যনগরীর দুর্গাপুজো মানেই মুখার্জি বাড়ির পুজো। প্রত্যেক বছর অত্যন্ত জাঁকজমক সহকারে মুখার্জি বাড়ি অর্থাৎ রানি আর কাজলদের বাড়ির দুর্গাপুজো অনুষ্ঠিত হয়ে থাকে। এ বছরেও তার ব্যতিক্রম হয়নি। ষষ্ঠীতে দেবীর বোধন থেকে শুরু করে দশমীতে দেবীর বিসর্জন পর্যন্ত জমিয়ে আনন্দ করতে দেখা দিয়েছে মুখার্জি পরিবারের সমস্ত সদস্যদের।

এই পুজোতে কিন্তু টলিউডের অনেক তাবড় তাবড় সেলিব্রিটিদেরই নিমন্ত্রণ থাকে। রণবীর কাপুর থেকে শুরু করে অনেককেই দেখা যায় এই পুজোতে অংশগ্রহণ করতে। সম্প্রতি মুখার্জি বাড়ির পুজোর বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের সকলেই কমবেশি বেশ পছন্দ করেছেন এই সমস্ত ভিডিও গুলিকে। অন্যান্য বলিউড সেলিব্রিটিদের মতন সম্প্রতি মুখার্জী বাড়ির দুর্গাপূজোয় যোগদান করতে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী তথা অমিতাভ জায়া জয়া বচ্চন।

একটি লাল রঙের শাড়িতে অনুষ্ঠানে আসতে দেখা যায় তাকে। তাকে দেখা মাত্রই আপ্যায়ন করে নিয়ে আসেন কাজল। এরপর রানী মুখার্জি এবং কাজল সহকারে মুখার্জি বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ কথা বলার পরে ফটো তোলেন জয়া বচ্চন। এরপর সকলের সঙ্গে পুজোর বিভিন্ন অনুষ্ঠানেও অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। প্রসঙ্গত শুধুমাত্র জয়া বচ্চনের সঙ্গে নয় আরো বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট মাধ্যমে।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে ভাই অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে জমিয়ে খুনসুটিতে মগ্ন কাজল। আবার অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে ছেলে যুগকে দর্শনার্থীদের উদ্দেশ্যে খাবার পরিবেশন করতে সাহায্য করছেন অভিনেত্রী। প্রসঙ্গত কিছুদিন আগেই নেট মাধ্যমে কাজলের তৃতীয়বার মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। যদিও পড়ে জানা যায় পুরোটাই গুজব। বর্তমান সময়ে ৪৭ বছর বয়স অভিনেত্রীর। সম্প্রতি এক স্টুডিওর সামনে একটি বডিকন পড়ে গিয়েছিলেন কাজল।

সেখানেই স্বাভাবিকের থেকে একটু বেশি তার পেট দেখা দেওয়ায় অনেকেই মনে করেছিলেন সম্ভবত মা হতে চলেছেন তিনি। তবে এই খবরের কোন রকমের সত্যতা পাওয়া যায়নি। চাইলে আপনারাও সেই ভিডিও দেখে নিতে পারেন। আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন

Back to top button