পরনে ঝকমকে কালো পোশাক! উন্মুক্ত ক্লিভেজ! আরো একবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী পায়েল সরকার! তুমুল ভাইরাল ছবি।

নিজস্ব প্রতিবেদন:টলিউডের জনপ্রিয় এবং মিষ্টি নায়িকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী পায়েল সরকার। অভিনেতা দেবের বিপরীতে আই লাভ ইউ ছবিতে প্রথম অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তিনি। তারপর একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন পায়েল।যদিও বিগত বেশ কিছু সময় ধরে অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন তিনি।

তবে একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হিসেবে দেখা গিয়েছিল তাকে।যদিও রাজনীতিবিদ হিসেবে খুব একটা নাম করতে পারেননি এই অভিনেত্রী।সম্প্রতি তিনি আবারো নিজের পুরনো ছন্দে ফিরে এসেছেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের উপহার দিয়েছেন পায়েল সরকার।

সম্পূর্ণ হট লুকে কালো রঙের সিকোয়েন্স ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছে পায়েলকে। সঙ্গে মানানসই মেকআপ, খোলা চুল এবং কানের সিলভার ঝোলা দুল। এককথায় অপরূপ লাগছে নায়িকা কে। তার অনাবৃত উরু এবং উন্মুক্ত বক্ষ বিভাজিকা খুব সহজেই দর্শকদের আকৃষ্ট করেছে।।

অনেকদিন পর অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখতে পেয়ে খুশি হয়েছেন তার অনুরাগীরা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে ছবিটি।প্রায় কুড়ি হাজারের কাছাকাছি লাইক রয়েছে পায়েলের শেয়ার করা এই ছবিটিতে। প্রসঙ্গত আই লাভ ইউ, প্রেম আমার, লে ছক্কা, লে হালুয়ার মতো জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন পায়েল সরকার।।

Back to top button