পরনে শাড়ি, দেখা যাচ্ছে পেটের উন্মুক্ত ট্যাটু! হিন্দি গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল ‘পিহু’ ওরফে অভিনেত্রী সৃজলা!

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে একাধিকবার খবরের শিরোনাম দখল করতে দেখা গেছে বহু সাধারণ মানুষদেরকে । সেই তালিকায় যাদের নাম লিখিয়েছে অগণিত সাধারণ মানুষ সহ একাধিক অভিনেতা এবং অভিনেত্রী ।তার পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষেরা সেই জায়গাতে নিজেদের জনপ্রিয়তা তুলে ধরার চেষ্টা করেছে । এবার সেই তালিকায় নিজের নাম অন্তর্ভুক্ত করলেন স্টার জলসার ধারাবাহিক অভিনেত্রী শৃজলা ।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন সৃজলা। এরপর স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন। এটাই তাঁর প্রথম সিরিয়াল। তবে, এটা সৃজলার প্রথম কাজ হলেও অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। টেলিভিশনের পর্দা ছাড়া একাধিকবার তাকে দেখা যায় বিভিন্ন মডেলিং এর কাজে । তার পাশাপাশি ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিওতে তাকে দেখা যায় ট্রেন্ডিং গানের উপর ভিডিও করতে । যার ফলে তার নাচে মন্ত্রমুগ্ধ হয়ে ওঠে দর্শকমহলে পুনরায় সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইনস্টাগ্রামে সেখানে দেখা যাচ্ছে যে পাতলা একটি শাড়ি পড়ে কোমর বের করে তাকে নাচতে ।খুব সম্ভবত মেকআপ রুমের মধ্যেই রিল ভিডিওতে মেতেছেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘Aithey Aa’-তে নাচতে দেখা যাচ্ছে সৃজলাকে। এখানে পিহুর লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে তাঁর কোমরের ট্যাটু বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের।

Back to top button