পরনে নীল বিকিনি,রাজের সঙ্গে ঘনিষ্ট মুহূর্তে ক্যামেরাবন্দী শুভশ্রী!মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর অবদান ঠিক কতটা সে ব্যাপারে নতুন করে আর বলার কোন অপেক্ষা রাখেনা । রাজ চক্রবর্তী তাঁর পরিচালনার মাধ্যমে এই বাংলার মানুষকে দিয়েছে একের পর এক দুর্ধর্ষ কিছু ছবি । অপরদিকে শুভশ্রী গাঙ্গুলী অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করেছে লক্ষ লক্ষ বাঙালি দর্শকের মন । বর্ধমানের বাসিন্দা শুভশ্রী গাঙ্গুলী অভিনয় জগতে আসা মোটেও সহজ ব্যাপার ছিল না । পারিবারিক সমস্যা থাকার পরেও নিজের স্বপ্ন পূরণে তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতাতে ।

গত ৪ বছর আগে অভিনেত্রী বিয়ে করেন রাজ চক্রবর্তীকে এবং গত বছর তাদের কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান ।যাকে নিয়ে উত্তেজনা এখন চরম পর্যায়ে অভিনেত্রীর মনে। পাশাপাশি অভিনেত্রীকে এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে । তাদের শত কর্মব্যস্ততার পরও এই অভিনেত্রী ফাঁকা সময় বের করতে পেরেছেন নিজের পরিবারের জন্য । তাই সপরিবারে ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন মালদ্বীপে ।।সেখান থেকে তুলে ধরেছে একের পর এক দু-র্ধর্ষ কিছু ছবি ও ভিডিও যা মুহুর্ত দখল করছে’ খবরের শিরোনাম ।

সোশ্যাল মিডিয়া তে সক্রিয় থাকতে পছন্দ করেন অভিনেত্রী বরাবর। জীবনের প্রতিটা মুহূর্তের ছবি তিনি শেয়ার করেন তার অনুরাগীদের সাথে । এবার ও তার অন্যথা হলো না ।মালদ্বীপের ছুটি কাটাতে গিয়ে একের পর এক দু-র্ধর্ষ কিছু ছবি শেয়ার করেই চলেছেন অভিনেত্রী যা দখল করছে খবরের শিরোনাম । সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ।

সেখানে শুভশ্রী কে দেখা যাচ্ছে নীল রঙের বিকিনি পরা অবস্থাতে । সমুদ্রের জলে মেতে উঠেছে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী । এমনকি জলের তলায় মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করা হয়েছে এবং এই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল রয়েছে নেট দুনিয়াতে । ইতিমধ্যে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে মন্তব্য ।তার পাশাপাশি সাবধানতা অবলম্বন করার জন্য পরামর্শ দিয়েছেন অনেকে ।

Back to top button