পরনে স্লিভলেস ব্লাউজ, লাল টকটকে শাড়ি! হিন্দি গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘ঝুমা বৌদি’! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-শীতের এই আমেজে রীতিমতো উষ্ণতা বাড়িয়ে তুললেন অভিনেত্রী মোনালিসা বা অন্তরা বিশ্বাস । মানুষে তাকে ঝুমা বৌদি নামে চেনেন ।দুপুরে ঠাকুরপো সিজন 2 তে রীতিমতো আগুন ছড়িয়ে ছিল এই অভিনেত্রী । সে কথা এখনো দর্শকদের মনে আছে । পাশাপাশি তার শরীরের উষ্ণতা তে প্রতিনিয়ত ছারখার হচ্ছে তার লক্ষ্য লক্ষ্য ভক্তরা ।সম্প্রতি সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার ।

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে সক্রিয় থাকতে দেখা যায় অন্তরা বিশ্বাস কে বাংলা ছবির পাশাপাশি বেশকিছু ভোজপুরি ছবিতে তিনি অভিনয় করেছে । বলাবাহুল্য সেখানেই তিনি স্বাবলম্বী ভাবে নিজের ক্যারিয়ার তৈরি করেছেন । কিন্তু মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেন যা থেকে চোখ ফেরাতে পারে না তারা ।

সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার ।লাল টুকটুকে শাড়ি পড়ে বাড়ির ছাদের মধ্যে জনপ্রিয় একটি হিন্দী গানে কোমর দোলালেন অভিনেত্রী আর তাতেই কুপোকাত হাজার হাজার ভক্ত ।ভাইরাল হওয়া ভিডিওতে মোনালিসা তথা অন্তরা বিশ্বাসকে জনপ্রিয় হিন্দি গান “phoonk le” গানে খোলা চুলে ছাদের উপর লাল শাড়ি এবং লাল ব্লাউজ পড়ে নিজের মতো করে নাচতে দেখা গেল।

অভিনেত্রী এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, “ইন লাভ উইথ দিস সং”।ডিপ নেক ব্লাউজে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় যেন উপচে পড়ছে অভিনেত্রীর যৌবন।বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা মাত্র সেটা তিনি আরো একবার প্রমাণ করে দিলেন এই ভিডিওর মাধ্যমে ইতিমধ্যে ইনস্টাগ্রামে ভিডিওতে প্রায় তিন লাখের বেশি দর্শক সংখ্যা উপস্থিত হয়েছে ।

Back to top button