পরণে ‘হট প্যান্ট’ ও টিশার্ট! ছাদের উপর কোমর দুলিয়ে তুমুল নাচলেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- জি বাংলায় বেশ কয়েক বছর আগে অনুষ্ঠিত হওয়া মা ধারাবাহিকের কথা নিশ্চয় আপনার প্রত্যেকের মনে আছে। ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করতে পেরেছিল মূলত যার জন্য সে হলো ঝিলিক । ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার ছোট্ট বাচ্চা মেয়েটি। যার নাম হচ্ছে তিথি বসু ।

কিন্তু এখন সে আর আগের মতো নেই। আগের তুলনায় এখনকার ঝিলিকের মধ্যে আকাশ-পাতাল তফাৎ। সেই চিত্র দেখা গেল আরো একবার। মা সিরিয়ালের ঝিলিক এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। সময়ের সাথে সাথে ঝিলিক বড় হয়ে হয়ে উঠেছে তিথি বসু। এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা । তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা।

তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো মন কেড়ে নেয় জনতার। এবারে ঘটনা অন্যথা হলো না।তবে একথা অস্বীকার করার কোন উপায় নেই যে যে ঝিলিকের একসময় মাকে ছাড়া ঘুম আসত না বড় হয়ে সেই ঝিলিক ঘুম কে-ড়েছে বহু নেট দুনিয়ার নেটিজেনদের। তার পাশাপাশি ঝিলিক এবং তিথি বসু অনুগামী সম্পূর্ণ আলাদা।

সম্প্রতি তিথি বসু তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যে ভিডিওর মাধ্যমে তিনি রীতিমতো নেট দুনিয়াতে ঝ-ড় সৃষ্টি করে দিয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি হট প্যান্ট এবং টাইট পোশাক পরা অবস্থায়। মূলত বাড়ির ছাদের মধ্যে গানের সাথে কোমর দুলিয়ে অভিনেত্রী। কিন্তু তার প্রতিটি এক্সপ্রেশন এবং স্টাইল রীতিমত উ-ষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়াতে। ইতিমধ্যে ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে।

Back to top button