পরনে শাড়ি! একদম খালি গলায় দারুন সুরে পার্কের মধ্যে বসে গান গাইলো অরুনিতা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:ক্রমাগত এই সোশ্যাল মিডিয়ার দুনিয়া আমাদের সামনে নানান ধরনের ভাইরাল ঘটনার ভিডিও নিয়ে আসে। যুগের পরিবর্তনের সাথে সাথেই মানুষের মধ্যে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার যেন বেড়েই চলেছে। আজকাল ইন্টারনেট জগত ব্যবহার করতে গেলে বয়স যেন কোনো বাধাই নয়।

তবে নিঃসন্দেহে তরুণ প্রজন্মের মানুষের মধ্যে এই ইন্টারনেট জগত সবথেকে বেশি প্রভাব বিস্তার করেছে। এই ব্যাপারটিকে খুব একটা ভালো চোখে দেখছেন না বিশেষজ্ঞরা। কারণ এভাবে সোশ্যাল মিডিয়ার ব্যবহার বাড়তে থাকার কারণে অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে নানান ধরনের মানসিক সমস্যায় ভুগছেন টিনএজাররা। যার প্রভাব পড়ছে পারিবারিক এবং সামাজিক ক্ষেত্রে।

তাই বিশেষজ্ঞদের একাংশের দাবি সবসময় যতটা সম্ভব নিয়ন্ত্রণ বজায় রেখেই ইন্টারনেট ব্যবহার করা উচিত। যদিও এই নিয়ন্ত্রণ কতটা সময় রাখা যায় তা হয়তো বলা যায়না। কারণ স্মার্টফোনের সহজলভ্যতার কারণে বর্তমানে ইন্টারনেটের ব্যবহার এতটাই সহজ হয়ে গিয়েছে যে ক্রমাগত এর ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা ইন্ডিয়ান আইডল খ্যাত অরুনিতা কাঞ্জিলাল কে নিয়ে আলোচনা করতে চলেছি। ইন্ডিয়ান আইডলের মঞ্চে এই বঙ্গকন্যা নিজের সংগীতের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছিলেন।ইদানিং অরুনিতা কাঞ্জিলালের একটি গানের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অসাধারণ সুরে জনপ্রিয় বাংলা গান “ও যে মানে না মানা” গাইছেন অরুনিতা কাঞ্জিলাল। ভিডিওটিতে অরুনিতার কন্ঠে গান শুনে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। বেশিরভাগ মানুষই তার গানের প্রশংসায় মগ্ন হয়েছেন।

এই ভিডিওটি Arunita Kanjilal ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। চাইলে আপনারাও ভিডিওটি দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন।

Back to top button