পরণে কালো বিকিনি! সুইমিংপুলে উ’ষ্ণ ফটোশুট করে সোশ্যাল মিডিয়া তোলপাড় করলেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল ছবি।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে অব্দি শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে চর্চা চলছিল তুমুলভাবে । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শরীরে প্রচুর পরিমাণে মেদ জমে যাওয়ার কারণে শুভশ্রী গাঙ্গুলী কে প্রতিনিয়ত কটাক্ষ এবং কু-রুচিকর ম-ন্তব্যের শি-কার হতে হয়েছিল । যদিও তিনি সেই সমস্ত বিষয়কে বিন্দুমাত্র পরোয়া করেনি কোনদিন । বরং নিজের লক্ষ্যে অবিচল। তবে এই ঘটনা প্রমাণ করছে যে এই ধরনের কু-রুচিকর ম-ন্তব্য এবং ক-টাক্ষ কে শুভশ্রী গাঙ্গুলী কোনদিন পাত্তা দেননি ।

এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । শত কর্মব্যস্ততার ফলে নিজের জন্য কিছুটা সময় বের করেছেন তিনি । তাই ছুটি কাটাতে পারি দিয়েছেন মালদ্বীপের । সাথে রয়েছে তার স্বামী রাজ চক্রবর্তী রাজ চক্রবর্তী সম্পর্কে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না এই বাংলার ইন্ডাস্ট্রিকে নতুনভাবে গড়ে তুলতে তার অবদান কতখানি সে ব্যাপারে আমরা প্রত্যেকেই জানি ।

রাজ চক্রবর্তীর সাথে শুভশ্রী গাঙ্গুলীর বিবাহ গত চার বছর আগে হয়েছিল । এবং গত বছর প্যা-নডেমিক এর সময় তাদের কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান । সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় শুভশ্রী গাঙ্গুলী । এ বারও তার অন্যথা হলোনা । মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে একের পর এক দুর্ধর্ষ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করে চলেছেন তার অনুরাগীদের উদ্দেশ্যে যা মুহূর্তের মধ্যে যখন করছে খবরের শিরোনাম ।

সম্প্রতি বেশ কয়েকটি ছবি নতুন ভাবে দখল করেছে খবরের শিরোনাম । সেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী কে কালো রঙের বিকিনি পরা অবস্থাতে । কখনো সমুদ্রের জলে রাজ চক্রবর্তীর সাথে মেতে উঠেছে কখনো আবার পোজ দিয়ে পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন এবং ক্যাপশনে লিখেছেন পৃথিবীর সেরা মানুষ তুমি রাজ । এই ধরনের ছবিগুলি ঝ-ড়ের গতিতে ভাইরাল হচ্ছে নেট দুনিয়াতে ।

Back to top button