বাড়ির ছাদে উঠে ভাইরাল সিংহলি গানে দুর্দান্ত নাচ মিঠাই পরিবারের! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নানান ধরনের ভাইরাল ভিডিও লক্ষ্য করা যায়। বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। আধুনিক যুগে সামাজিক যোগাযোগ মাধ্যম এতটা উন্নত হয়ে গিয়েছে জেতা গণমাধ্যমকে ছাড়িয়ে যাচ্ছে। অনেক বিশেষজ্ঞদের মতে গণমাধ্যম বর্তমানে অনেকটাই পিছিয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি প্লাটফর্ম গুলিকে।

এইসব জায়গায় প্রতিনিয়ত নানান ধরনের ছবি এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়।এইসব ভাইরাল ভিডিও গুলি নানান ধরনের হাসি মজা থেকে শুরু করে শিক্ষামূলক জিনিস নিয়ে তৈরি হয়।এই ভিডিওগুলি কোন সময় আমাদের মনোরঞ্জনের সাহায্য করে আবার অনেক সময় আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে। তবুও সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে গিয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব এমনই এক ভাইরাল ভিডিওর কথা।

ভারতীয় বাজারে টিকটক অ্যাপ্লিকেশন ব্যান হয়ে যাওয়ার পর ইনস্টাগ্রাম রিল ভিডিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। আমাদের আজকের প্রতিবেদনের ভাইরাল ভিডিওটি এরকমই একটি রিল ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের নায়িকা সৌমিতৃষা, ঠাম্মা, সোম এবং ধারাবাহিকের খলনায়িকা তোর্সা একসঙ্গে একটি গানে নাচ করছেন। ট্রেন্ডিং গান “মানিকে মাগে হিতে” তে কোমর দোলাতে দেখা যাচ্ছে তাদের সবাইকে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এই গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিনিয়ত সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এই গানে ভিডিও করে শেয়ার করছেন। আর এই গানের জনপ্রিয়তা থেকে দূরে সরে থাকতে পারেনি মোদক পরিবারও। তাই এই ভিডিওটি বানিয়েছেন তারা। দর্শক মহলে ইতিমধ্যেই এই ভিডিওটি বেশ পরিচিতি লাভ করেছে। অনেকেই গানে মিঠাই এবং তোর্সার নাচের বিশেষভাবে প্রশংসা করেছেন। ভিডিওটি আপনার কেমন লাগলো তা অবশ্য একটি মন্তব্যের মাধ্যমে জানানোর চেষ্টা করবেন।

Back to top button