আশা ভোঁসলের গাওয়া গান গেয়ে ভাইরাল বাঙালি কন্যা অরুনিতা! রইলো সেই ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার জনপ্রিয় কিংবদন্তি আশা ভোঁসলের কন্ঠে গাওয়া গান গাইলে বাঙালি কন্যা অরুনিতা কাঞ্জিলাল । আমরা সকলে জানি ইন্ডিয়ান আইডলের সুবাদে তার নাম এখন গোটা ভারতবর্ষের নেট নাগরিকরা জানতে শুরু করে দিয়েছে । এমনকি ছোটখাট বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা যাচ্ছে তাকে তার সুরেলা কন্ঠের মাধ্যমে তিনি জয় করেছেন দর্শকদের মন ।

হতে পারে তবে এ ব্যাপারে তার কোনো রকম কোনো আক্ষেপ নেই এবার সে অরুনিটা কে দেখা গেল আশা ভোঁসলের কন্ঠে গাওয়া একটি গান গাইতে । আশা ভোঁসলে একজন ভারতীয় গায়িকা। মূলত তিনি হিন্দি সিনেমার নেপথ্য সঙ্গীত গাওয়ার জন্য বিখ্যাত। আশা ভোঁসলে ভারতের জনপ্রিয়তম গায়িকাদের মধ্যে একজন।

১৯৪৩ সাল থেকে আরম্ভ করে তিনি ষাট বছরেরও বেশি সময় ধরে গান গেয়ে চলেছেন। তিনি তাঁর সঙ্গীত জীবনে মোট ৯২৫টিরও বেশি সিনেমায় গান গেয়েছেন। মনে করা হয় তিনি ১২০০০ এরও বেশি গান গেয়েছেন। ২০১১ সালে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস তাঁকে সর্বাধিক সংখ্যক গান রেকর্ডকারী হিসেবে ঘোষণা করে ।

ভারত সরকার তাঁকে ২০০৮ সালে পদ্মভূষণ উপাধিতে ভূষিত করে। তাঁর গায়িকা জীবনকে খতিয়ে দেখলে চারটি সিনেমাকে চিহ্নিত করা যায়। এগুলো তাঁর কেরিয়ারের বিশেষ গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে স্বীকৃত। এ ছবিগুলো হলো: নয়া দৌড় , তিসরি মঞ্জিল উমরাও  জান এবং রঙ্গীলা । প্রসঙ্গত এবারের ইন্ডিয়ান আইডলের প্রথম স্থান অধিকার করে নিয়েছেন উত্তরাখণ্ডের যুবক পবনদীপ সাম্প্রতিক সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে একটি ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, আশা ভোঁসলের একটি স্টেজ পারফর্মেন্স এর ছবির সাথে তারই একটি গান “মান কিউ বেহেকা আধি রাত কো” এডিট করা হয়েছে। অন্যদিকে অরুনিতার একটি ছবির সাথে এডিট করা হয়েছে ওই একই গান যেটি অরুনিতা নিজের গেয়েছিলেন। এটা একেবারেই যুগলবন্দি পারফরম্যান্স নয়।ভিডিওটির মাধ্যমে জানতে চাওয়া হয়েছে, কার গান দর্শকদের বেশি মনের কাছে গিয়ে পৌঁছেছে। “কমন ফানটুশ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিও।

Back to top button