খলনায়িকা থেকে নায়িকা! বহুদিন পর এই সিরিয়ালের মুখ্য চরিত্রে কামব্যাক করছেন সাত ভাই চম্পা খ্যাত সুদীপ্তা!

নিজস্ব প্রতিবেদন:- বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত পরিচিত আর জনপ্রিয় অভিনেত্রী হলেন সুদীপ্তা ব্যানার্জি। শুরুর দিকে নায়িকার চরিত্রে অভিনয় করলেও পরবর্তীতে খলনায়িকা হিসেবেই বেশি জনপ্রিয়তা লাভ করেছেন সুদীপ্তা। সাত ভাই চম্পা থেকে শুরু করে বেদের মেয়ে জ্যোৎস্না, চোখের তারা তুই, জলনুপুর, সিংহলগ্না, নজর, উমা এবং গ্রামের রানী বীণাপাণির মতন ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। যদিও তার কেরিয়ারের দুটি উল্লেখযোগ্য কাজ হল সাত ভাই চম্পা ধারাবাহিকের মনিমল্লিকা চরিত্র এবং চোখের তারা তুই এর মধুশ্রী চরিত্র।

এই দুটি চরিত্রে সহজ আর সাবলীল অভিনয় করে তিনি যেভাবে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তা হয়তো কখনোই কেউ ভুলতে পারবেন না। বহু সময় ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে কিন্তু যুক্ত রয়েছেন সুদীপ্তা। চলতি বছরের শুরুর দিকেই মুম্বাইয়ে একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক ‘নাগিন ৬’-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ আসে অভিনেত্রীর কাছে। এই সুযোগ হাতছাড়া করেননি অভিনেত্রী। সেই সময় বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে উমা আর গ্রামের রানী বীণাপানি এই দুটি ধারাবাহিকে তিনি অভিনয় করছিলেন।

তবে এত বড় সুযোগ আসতেই এই দুটি ধারাবাহিক ছেড়ে তিনি রওনা দেন মুম্বাইয়ের উদ্দেশ্যে। সম্প্রতি বেশ কিছুদিন হলো তার ওই ধারাবাহিকে অভিনয়ের পাট শেষ হয়ে গিয়েছে। এমতাবস্থায় আবারও বাংলা ইন্ডাস্ট্রিতে ফেরত এসেছেন সুদীপ্তা। প্রসঙ্গত উল্লেখ্য তাকে শেষবার দেখা গিয়েছিল ‘সোনা রোদের গান’ সিরিয়ালে। এবারে তাই অভিনেত্রীর ভক্তদের জন্য যে একটি বড়সড় সুখবর আসতে চলেছে তাতে কোন সন্দেহ নেই।

জানা যাচ্ছে খুব শীঘ্রই একটি ধারাবাহিকের মাধ্যমে আবারও কামব্যাক করতে চলেছেন সুদীপ্তা। তবে এবার কোন রকমের পার্শ্ব চরিত্র বা খলনায়িকার চরিত্রে নয়, সরাসরি সুদীপ্তাকে দেখা যাবে মুখ্য ভূমিকায়। বহু সময় পড়ে প্রধান চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। তাই স্বাভাবিকভাবেই যে অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে এক প্রকার আলাদা উন্মাদনা থাকবে তাতে কোন সন্দেহ নেই। সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই একটি ধারাবাহিকের ‘নাগিনের’ ভূমিকায় দেখা যেতে চলেছে তাকে। এটি আসলে একটি ডাবিং ধারাবাহিক।

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

ধারাবাহিকে সুদীপ্তা অভিনীত চরিত্রের নাম ‘সুনেত্রা’। খুব শীঘ্রই সান বাংলা চ্যানেলে এই ধারাবাহিক টি সম্প্রচারিত হতে চলেছে। ব্যাস আর কয়েক দিনের অপেক্ষা।

তারপরেই সুদীপ্তার অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটবে এবং তাকে দেখা যাবে আবারো পর্দায়। আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে হলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button