গাছের গুড়ির ওজন সহ্য করতে না পেরে উল্টে গেল ট্রাক!ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন ,:- যেকোনো মুহূর্তে বি-পদ আপনার সামনে এসে হাজির হতে পারে ।রাস্তাঘাটে বাসে ট্রেনে ট্রামে এমনকি নিজের বাড়িতে যে কোন মুহূর্তে বিপদের সম্মুখীন হতে পারেন আপনি । তাই কখন কার ভাগ্যে বি-পদ ঘনিয়ে আসবে সেটা আগে থেকে বলা প্রায় অসম্ভব । তবুও সাবধান থাকতে বলা হয় ।। কারণ সাবধান থাকলে কিছুটা হলেও এর হাত থেকে রে-হাই পাওয়া সম্ভব । তবে নিয়ন্ত্রণ হারিয়ে পথ দুর্ঘ-টনার সংখ্যা নেহাত কম নয় ।।সম্প্রতি সে রকম একটি ঘটনা দেখা গেল আরো একবার ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এর আগে একাধিকবার বিভিন্ন জায়গার পথ দুর্ঘ-টনা দেখে থাকবো ।।সমস্ত ঘটনাবলি যেমন মর্মান্তিক ঠিক তেমনই সচেতনমূলক । কারণ সেই সমস্ত ঘটনাবলি থেকে অনেক মানুষ সচেতন হয়েছেন এবং রাস্তাঘাটে পথে-ঘাটে সাবধানতার সাথে গাড়ি চালাতে শিখেছেন । তবে একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে এই সোশ্যাল মিডিয়া কিন্তু আমাদেরকে বিশ্ব দরবারে তুলে ধরছে প্রতিনিয়ত ।করে তুলছে আরো অনেকখানি সচেতন।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি ট্রাকের মধ্যে অনেকগুলি গাছের গুড়ি বোঝায় করা রয়েছে । এবং ভিডিওটি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে সে ট্রাকটি তার বহন ক্ষমতা থেকে অতিরিক্ত মাত্রায় ওজন বহন করেছে । যার ফলে রাস্তা দিয়ে যাওয়ার সময় সেই ট্রাক নিজের নিরাপত্তা হারিয়ে ফেলে এবং সোজা একটি জলাশয় এর মধ্যে পড়ে যায় । সেটি স্পষ্ট ভাবে তুলে ধরা হয়েছে সেই ভিডিও এর মাধ্যমে । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । তার পাশাপাশি মানুষ সচেতন হয়েছে ভিডিও দেখে অনেকখানি ।।

Back to top button