একে অপরে-র সাথে খুনসুটি-তে মগ্ন দুই বাচ্চা কুকুর!তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি ইন্টারনেট জগৎ জুড়ে ভাইরাল ভিডিও র রেশ দেখা গিয়েছে। এ ভাইরাল ভিডিও গু-লি মূলত হয় মজাদার অথবা বিনোদনমূলক, বিভিন্ন অসামান্য ঘটনা নিয়ে, নিজস্ব কোনো প্রতিভা বিশ্বের যে কোন কোণার দৃশ্য নিয়ে। সম্প্রতি কেরালার থেনমালা শহরের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায় বেশ ভাইরাল। চাইলে আপনিও এই ভিডিওটি দেখে দর্শক বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।

সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে গণমাধ্যম এর তুল্য সমান শক্তিশালী। অনেকেই টেলিভিশন বা সংবাদপত্রের থেকে এখন সোশ্যাল মিডিয়া অনলাইন নিউজ পোর্টাল গুলিকে বেশি ভরসা করে থাকেন। নানান রকম কাজের ব্যস্ততার ফাঁকে একসময় সোশ্যাল মিডিয়াতে চোখ রেখে দিনের বিভিন্ন সময়ের খবরা খবর জেনে নেন।শুধুমাত্র যে সামাজিক ঘটনা বা রাজনৈতিক ঘটনার বিশ্লেষণ করা হয় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তেমন কিন্তু নয় ।

তার পাশাপাশি সুন্দর কিছু মুহূর্ত তুলে ধরা হয় । সেটা মানুষের হতে পারে বা বিভিন্ন পশু পাখির জন্তু-জানোয়ার ও হতে পারে । সম্প্রতি সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা দেখলে আপনার মন আনন্দিত হয়ে উঠবে এ ব্যাপারে আমি নিশ্চিত। সম্প্রতি ভাইরাল হওয়া ইউটিউবে সেই ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চা কিছু কুকুরের দৃশ্য । সেখানে কোন ব্যক্তি কখনো কোন কুকুরের বাচ্চাকে আদর করে দিচ্ছে ।

কখনো আবার গায়ে সুড়সুড়ি দিচ্ছে । যার ফলে সে আরাম উপভোগ করছে এবং কখনো দেখা যাচ্ছে অনেকগুলো কুকুরের বাচ্চা একসাথে মিলিত হবে খেলা করছে । এর পাশাপাশি আরও অনেক ধরনের মজাদার এবং আনন্দদায়ক চিত্র দেখা গেছে ওই ভিডিওর মাধ্যমে ।সে ভিডিওটি এতটাই আনন্দদায়ক এবং মজাদার মুহূর্তের মধ্যে ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি । ছড়িয়ে পড়েছে সর্বত্র। এসেছে অনেক মন্তব্য । আমাদের রোজকার এই একঘেয়েমি জীবনে কিছুটা হলেও শান্তি প্রদান করতে পারে এই সমস্ত ভিডিও গু-লি ।

Back to top button