বাঁদরের তান্ডব! মদের নেশায় চুর হয়ে গোটা এলাকায় তান্ডব চালালো ছোট্ট বাঁদর! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়াতে একাধিক সময় নানান ধরনের মজাদার ভিডিও প্রকাশিত হয় । এই সমস্ত ভিডিও গুলো খুব অল্পসময়ের মধ্যে দখল করে খবরের শিরোনাম ।তার পাশাপাশি সেই সমস্ত ভিডিও গুলো দেখে আমরা অনেকখানি আনন্দিত হয় ।যদি আমরা মানুষের মদ্যপান সম্পর্কে আলোচনা করি তাহলে একথা বলতেই হবে যে এই সোশ্যাল মিডিয়াতে অনেক সময় মদ্যপান করার পর মানুষের যে মজার সে সমস্ত ঘটনাবলি দেখা যায় ।

কিন্তু এবার মানুষের জায়গায় নাম জুড়ে গেল বাঁদরের।সোশ্যাল মিডিয়া শুধুমাত্র যে মানুষের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে সাহায্য করে তেমন কোনো বাধ্যবাধকতা নেই । কারণ আমরা পূর্বের ঘটনা থেকে জেনেছি সোশ্যাল মিডিয়া হচ্ছে একটা মুক্ত মঞ্চ ।যেখানে মানুষ ছাড়াও অন্যান্য প্রজাতির প্রাণীদের ভিডিও ভাইরাল হয় ।

তবে যেহেতু মানুষ পৃথিবীর শ্রেষ্ঠ জীব তাই বেশিরভাগ জায়গাটা দখল করে রাখে এ কথা অস্বীকার করার কোন জায়গা নেই ।কিন্তু ধীরে ধীরে প্রতিনিয়ত সেই সমস্ত জায়গা তে নিজেদের নাম নথিভুক্ত করছে বিভিন্ন প্রজাতির প্রাণী পশু-পাখিরা । সম্প্রতি এই ঘটনা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।

ধূমপান বা মদ্যপান করা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর একথাটা মানুষদেরকে বলে বোঝানো যায় ।কিন্তু কোন হনুমানকে যদি এটা বলে বোঝানো সম্ভব হতো তাহলে হয়তো এই ঘটনা দেখতে হতো না । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।সেখানে দেখা যাচ্ছে দুইটি হনুমান মনের আনন্দে মদ্যপান করে চলেছে কিছুক্ষণ ধরে ।

প্রাথমিক অবস্থায় তাদের আচরণে কোনো রকম কোনো পরিবর্তন না হলে কিছুক্ষণ পরই তাদের আচরণও মধ্যে বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা যায় । এবং অদ্ভুতভাবে রাস্তার মধ্যে তারা অদ্ভুত আচরণ করতে শুরু করে । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে মাধ্যমে ব্যাপক পরিমাণে ।কারণ এই ধরনের ভিডিও খুব কম সময়ই দেখা যায় ।

Back to top button