ইনস্টাগ্রামে ছেলে ঈশানের সঙ্গে প্রথম ছবি পোস্ট অভিনেত্রী নুসরাতের! মুহূর্তে ভাইরাল হল ছবি।

নিজস্ব প্রতিবেদন :- সন্তান জন্মগ্রহণ করার পর এই প্রথম বারের জন্য সোশ্যাল মিডিয়াতে ছবি ছাড়লেন নুসরাত জাহান । অবশেষে সমস্ত কিছু ক-টাক্ষ কে ছাপিয়ে গিয়ে খুশির মুখ দেখেছে নুসরাত জাহান । কারণ গত বৃহস্পতিবার জন্ম দিয়েছে ছোট্ট একটা পুত্রসন্তানের । যার ফলে রীতিমতো তার অনুরাগী মহলের মধ্যে সৃষ্টি হয়েছে একটা আনন্দের পরিবেশ । একাধিক জায়গা থেকে শুভেচ্ছা বার্তা ভরে যাচ্ছে নুসরাত জাহানের টাইমলাইন ।

এরই মাঝে অভিনেত্রী শ্রাবন্তী এবং মিমি চক্রবর্তী কিন্তু শুভেচ্ছা জানাতে একদমই ভুলেনি । নুসরাত জাহানের সন্তানের পিতা কে সে নিয়ে এতদিন ধরে চলছে জল্পনা তবে পিতৃপরিচয় ছাড়া পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি সমস্ত রকম সমালোচনা এবং ক-টাক্ষ কে পিছনে ফেলে সাহসিকতার জোরে এগিয়ে গেছেন এ কথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না । যেহেতু নুসরাত জাহান এর সাথে ব্যবসায়ী নিখিল জৈন বিয়ে হয়েছে ।

তাই এই সন্তানের বাবা নিখিল যৌন এমনটা অনুমান করা যেতেই পারে । কিন্তু নিখিল জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে নুসরাত জাহানের অ-ন্তঃস-ত্ত্বা ঘটনা তাকে অবাক করেছে । এই সন্তানের বাবা তিনি নন । যার ফলে আঙ্গুল উঠেছিল নুসরাত জাহানের বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তের উপরে । কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান যশ দাশগুপ্তের সাথে একসাথে থাকছেন । কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই সন্তানের বাবা তিনি নন ।

মঙ্গলবার দিন সোমবার দিন অভিনেতা যশ দাশগুপ্তের হাত ধরে হাসপাতালের বাইরে বের হন নুসরাত জাহান । বাহিরে অপেক্ষারত ছিল বিভিন্ন সাংবাদিক বন্ধুরা ।তাদের উদ্দেশ্যে হাত নাড়িয়ে সৌজন্য বিনিময় করেন নুসরাত জাহান ।দেখা গিয়েছিল ওই দিন নুসরাত জাহানের ছেলেকে । সমস্ত বি-তর্ককে ও স-মালোচনা কে পিছনে ফেলে অবশেষে তিনি তার লক্ষ্য পূরণ করতে পেরেছেন । তবে বাড়িতে আসার পর প্রথমবারের মতো ছবি শেয়ার করলেন নুসরাত জাহান ।

এই নিয়ে পাঁচ দিন পর তিনি তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করলেন যা থেকে পুনরায় ঘুম উড়েছে তরুণ প্রজন্ম দের। ছবিতে একদম গ্ল্যামারাস অবতারে পাওয়া গেল ঈশানের হট মাম্মাকে। ক্যামেরার দিকে চোখ নেই নুসরতের, আকাশি-সাদা ডোরা কাটা স্লিভলেস ড্রেসে ধরা দিয়েছেন নুসরত, খোলা ঢেউ খেলানো চুল, চোখে কাজল এবং ঠোঁটে হালকা লিপস্টিক… সঙ্গে কানে ঝোলা দুল, এক কথায় মোহময়ী অবতারে লেন্সবন্দি নুসরত। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘পর্দার পিছনের দৃশ্য।’

এরপর নিজের টিমকে একে একে ট্যাগ করেছেন ছবিতে। তার সাথে সাথে শেয়ার করেছেন অর্থাৎ ত্যাগ করেছেন সোমনাথ কেউ । সোমনাথ হচ্ছে তার ফ্যাশন ডিজাইনার এবং ফটোশু-ট দেখভাল করে । এমনকি আপনি জানলে অবাক হবেন কিছুদিন আগে যশ দাশগুপ্ত এবং নিখিল জৈন ফটোশু-ট করেছিলেন এই সোমনাথ । নুসরাতের সাথে সম্পর্ক বি-চ্ছেদ ঘটলেও নুসরাত ফ্যাশন ডিজাইনার বা কাজের টিমের সাথে নিখিল জৈন বেশ ভাল সম্পর্ক রয়েছে । সেই ছবি শেয়ার করার পর অনুরাগীরা জিজ্ঞেস করেন তার ছেলের কথা কবে তা ছেলেকে প্রকাশ নিয়ে আসবে প্রশ্ন করতে দেখা যায় বহুজন কে ।

Back to top button