বড়মাপের অভিনেত্রী হয়েও নেই কোনো অহংকার! টোটোতে করে মেকআপ ছাড়াই বেমালুম ঘুরে বেড়ালেন স্বস্তিকা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রি একেবারে প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় সবার উপরেই রয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম। বাংলা চলচ্চিত্র থেকে শুরু করে ওয়েব সিরিজ সবেতেই নাম লিখিয়েছেন স্বস্তিকা। পর্দায় নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে যে কোন চরিত্রকেই সহজভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। তবে বর্তমানে স্বস্তিকা অভিনীত বাংলা ছবির সংখ্যা প্রায় কমে গিয়েছে বলা যায়। তবে বলিউডে বেশ কয়েকটি কাজের অফার পেয়েছিলেন স্বস্তিকা।যার দরুন সেখানেও কিন্তু তার বিশেষ পরিচিতি হয়েছে।

ইন্ডাস্ট্রিতে সুন্দরী, বোল্ড আর সাহসী অভিনেত্রী হিসেবে বেশি পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায়। পর্দায় বিভিন্ন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে যেমন তিনি কোন রকমের রাখঢাক করেন না ঠিক তেমনভাবেই কিন্তু যে কোন কথা তিনি বাস্তব জীবনেও স্পষ্টভাবেই বলতে ভালোবাসেন। নেট মাধ্যমে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যুগের সঙ্গে তাল মিলিয়ে অন্যান্য অভিনেত্রীদের মতন স্বস্তিকাও কিন্তু সোশ্যাল মিডিয়ায় নানান ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন।

সত্যি কথা বলতে এই বয়সে এসেও স্বস্তিকার সৌন্দর্য যে কোন তরুণ নায়িকাকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দর্শকমহলের আলোচ্য বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। কি এমন রয়েছে সেই ভাইরাল ভিডিওতে? আসলে ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে,অভিনেত্রী টোটো তে করে যাচ্ছেন।

উল্টো দিকে বসে অভিনেত্রীর সহযাত্রী ভিডিওটি করছেন। অভিনেত্রীকে বলতে শোনা গেল এই মুহূর্তে বোলপুরে রয়েছেন তিনি এবং সেখানে ইতিমধ্যে ঠান্ডা পড়ে গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রীর পরনের সাদা একটি টপ রয়েছে যেখানে ফুলের কাজ করা রয়েছে সুতো দিয়ে। অভিনেত্রী নিজের চিরাচরিত লুকে ধরা দিয়েছে। নো মেকআপ এবং সাথে একটি হ্যান্ডব্যাগ।

স্বস্তিকা মুখোপাধ্যায় তার instagram প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করার পরে অচিরেই তা ভাইরাল হয়ে উঠে এসেছে। আসলে সেলিব্রিটিদের মধ্যে অহংবোধ নিয়ে অনেক সাধারণ মানুষের মধ্যেই কিন্তু নানান ধরনের ধারণা বর্তমান। তবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই ছবি দেখে রীতি মতন অবাক নেটিজেনরা।

এত বড় একজন সেলিব্রিটি হয়েও কিভাবে তিনি সাধারণ মানুষের মতন টোটোয় করে যাতায়াত করতে পারেন সেটাই তো সব থেকে আশ্চর্যের ব্যাপার! যেখানে অনেক তারকাদের গাড়ি ছাড়া পা চলতেই চায় না সেখানে টোটো?সত্যিই তিনি একজন সাহসী আর স্পষ্টবাদী অভিনেত্রী।

তবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় কিসের জন্য বোলপুর গিয়েছিলেন সেটা তিনি ভিডিওতে জানাননি। মাত্র কিছু সময় আগেই শেয়ার করা হলেও এরই মধ্যে সত্যিকারের এই ভিডিওটিতে ১৪ হাজার লাইক আর প্রচুর শেয়ার করে গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য ২০০৩ সালে এই অভিনেত্রী উর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তবে প্রথমবার মুখ্য ভূমিকায় তাকে দেখা গিয়েছিল রবি কিনাগীর পরিচালনায় মস্তান ছবিতে।

এই সময় অভিনেতা জিতের সঙ্গে তার সম্পর্ককে কেন্দ্র করে বেশ গুজব ছড়িয়ে পড়েছিল। তারা একসঙ্গে বেশ কয়েকটি সিনেমাতে পরপর অভিনয় করলেও পরবর্তীতে কিন্তু আর এই সম্পর্ক পরিণতি পায়নি বলেই জানা যায়।তিনি হিন্দি চলচ্চিত্রে মুম্বাই কাটিং-এ অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। এই অভিনেত্রীকে আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেয়ার করে নিতে পারেন।

Back to top button