মাঝরাস্তায় বিশাল বড় কোবরা সাপ দেখে দৌড়ে ধরতে গেলেন যুবক! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সাধারণত আমরা জানি যে গভীর জ=ঙ্গলে বসবাস করে কিন্তু কোন কারনে সেটা যদি বসত বাড়িতে দেখা যায় তাহলে সেটি আ-তঙ্কের পরিবেশ সৃষ্টি করবে এ ব্যাপারে সন্দেহের কোনো অবকাশ নেই। এবং এই ঘটনা বারবার ঘটে এসেছে। আগামী দিনেও হয়তো এমনটি ঘটতে পারে। কারণ যেভাবে জঙ্গল কেটে আমরা সেই সমস্ত জায়গায় নিজেদের কংক্রিটের শহর তৈরি করছি তাতে আগামী দিনে সাপের জায়গা নিজেদের বাড়িতে হবে সে ব্যাপারেও বললে হয়তো খুব একটা ভুল হবেনা।

সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা খুব সহজেই দ্রুত বিশ্বের যেকোনো জায়গায় পৌঁছে যেতে পারি। কারণ মাত্র সামান্য কিছু এমবি খরচ করে স্মার্টফোন ব্যবহার করলেই খুব সহজেই সোশ্যাল মিডিয়া আমাদের হাতের মুঠোয় চলে আসে। বর্তমানে দিনের বেশিরভাগ সময় মানুষ ইন্টারনেটে কাটাতেই বেশি পছন্দ করেন। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই বর্তমানে সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হয়ে গিয়েছেন।

যদিও এতকিছুর পরেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যা দেখে আশ্চর্য হয়ে গিয়েছেন সকলে। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে আন্দামানের একটি জায়গাতে বাড়ির ছাদের নিচে ফাঁকা জায়গা থাকে সেখানে লু-কিয়ে ছিল বিশাল আকৃতির একটি সাপ।

সেই সাপটি কোন প্রজাতির সেটি এখনও জানা যায়নি। তবে এমনটা মনে করা হচ্ছে যে অত্যন্ত বি-ষাক্ত সেই শান্তি এবং সেই সাপের দৈর্ঘ্য কমপক্ষে ১৩-১৪ ফুট তার পাশাপাশি ৩-৪ ইঞ্চি মোটা। অবশেষে এলাকাবাসীরা সেটি দেখতে পায় এবং খবর দেয় বনদপ্তর এ। কিছুক্ষণের মধ্যেই বনদপ্তর এর কর্মীরা এসে উদ্ধার করে ব্যাগে ভরে নিয়ে চলে যায়। পরবর্তী ক্ষেত্রে কোন একটি গ-ভীর জ-ঙ্গলে থাকে মুক্ত করা হবে বলে জানা গিয়েছে।

Back to top button