অপেক্ষার অবসান! এবার ফাঁস হতে চলেছে ‘ডি’ এর আসল পরিচয়, গল্পে নতুন মোড় নিয়ে হাজির গাঁটছড়া!

নিজস্ব প্রতিবেদন:- স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গাটছড়া। বিগত বেশ কিছু সময় ধরেই টিআরপি রেটিং এর দিক থেকে এই ধারাবাহিকটি একেবারে শীর্ষস্থান দখল করে রেখেছে বলা যায়। এই ধারাবাহিকে একঝাক বড় পর্দার তারকাদের কিন্তু দেখা গিয়েছে। বহু বছর পর এই ধারাবাহিকের মাধ্যমেই ছোট পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় প্রথমবার জুটি বেঁধেছেন গৌরব চট্টোপাধ্যায় আর সোলাঙ্কি। তবে শুধু এই দুই নায়ক নায়িকাই নয়, এই ধারাবাহিকে অভিনয় করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা, সঞ্চারী মন্ডল ও অন্য়ান্যরা।

ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই ধারাবাহিকের জুটিগুলি। এমনকি বেশ কয়েকবার টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মিঠাইকেও পিছনে ফেলে দিয়েছে এর টিআরপি। বর্তমানে ধারাবাহিকের গল্প এত ভাল দিকে মোড় নিয়েছে যে দর্শকেরা আরও বেশি করে এই ধারাবাহিক টি দেখতে পছন্দ করছেন। ধারাবাহিকে আমরা দেখতে পাচ্ছি যে, সিংহরায় পরিবারে এখন খুশির হাওয়া। ইতিমধ্যেই সকলের সামনে রাহুল-অয়না’র পর্দা ফাঁস করে দিয়েছে খড়ি-ঋদ্ধি। রাহুল ক্ষমা চাইলেও তাকে পুলিশের হাতে তুলে দেয় ঋদ্ধিমান।

যদিও নিজের স্বামীর অন্যায়ের জন্য মনকেমন দ্যুতির। রাহুলের এই অবস্থার জন্য সে নিজেকে দায়ি করছে। রাহুলের মা অবশ্য দ্যুতিকে ভরসা দিচ্ছে। তবে সেই ভরসা দেওয়ার পরেও খুব একটা লাভ হয়নি। অন্যদিকেসিংহ রায় জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসাড হবে দ্যুতি এবং খড়ি হবে লিড ডিজাইনার, এমনটাই সিদ্ধান্ত নেন নরেন্দ্র।

তবে সব বিপদ কেটে গেলেও এখনও একটা বিপদ পিছু ছাড়েনি। সেটা হল ‘ডি’। খুব শীঘ্রই ধারাবাহিকে আরো কিছু নতুন টুইস্ট আসতে চলেছে বলে জানা যাচ্ছে। তবে সম্পূর্ণ ব্যাপার কিন্তু এখনো পর্যন্ত খোলসা করে বলা হয়নি।

খুব শীঘ্রই এই ধারাবাহিকে ‘ডি’-এর আসল পরিচয় সামনে আসতে চলেছে বলে জানিয়েছেন নির্মাতারা। দত্তদের সঙ্গে ‘ডি’-এর যোগসূত্র খুঁজে পায় বনি। এমনকি সিংহ রায় পারিবারের গয়না বাক্সের কথা সে জানে। বনি বুঝতে পারে সিংহ রায় পরিবারের খুবের কাছের কেউ এই ‘ডি’। এই অবস্থায় বনি কিভাবে সকলের সামনে আসল সত্য নিয়ে আসতে পারে সেটাই এখন দর্শকদের কাছে সবথেকে আকর্ষণের বিষয়বস্তু হয়ে উঠেছে।

তা জানতে হলে অবশ্যই আপনাদের পর্দায় গাটছড়া ধারাবাহিকের সম্প্রচারের উপর চোখ রাখতে হবে। সুতরাং অবশ্যই চোখ রাখতে থাকুন স্টার জলসার পর্দায়। সবশেষে বলবো আমাদের এই প্রতিবেদনগুলি ভালো লেগে থাকলে অবশ্যই কিন্তু শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button