ফাঁস হলো অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে ঝিনুকের প্রেমিকার সঙ্গে অ’ন্তরঙ্গ মুহূর্তের ভিডিও! ঝ’ড়ের বেগে ভাইরাল হয়েছে ভিডিওটি!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন এমনটা তো অস্বীকার করার কোনো কারণ নেই যে একসময় বাংলার অভিনয় জগতে দাপিয়ে বেড়িয়েছে এই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী । তার অভিনয় দক্ষতা সকলের সকলকে মন্ত্রমুগ্ধ করে তুলেছিল । যার ফলে খুব অল্প সময়ের মধ্যে তিনি জনপ্রিয়তার নিরিখে পৌঁছেছিলেন । কিন্তু ব্যক্তিগত জীবনের লক্ষ্য রাখে তাহলে কিন্তু একাধিক ক্ষতবিক্ষত জায়গা রয়েছে তার ব্যক্তিগত জীবনে ।

মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছেন বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাস কে । অবশেষে সম্পর্ক ২০১৬ সমাপ্তি ঘটে । ততদিনে জন্ম নিয়েছে তাদের পুত্র সন্তান ঝিনুক বা অভিমুন্য । যাকে নিয়ে এত চর্চা জোর কদমে । শ্রাবন্তীর সাথে সাথে তার ছেলে এবং তার ছেলের বৌমার বেশ কিছু ছবি মাঝেমধ্যে ছড়িয়ে পড়ে নেট দুনিয়াতে । কিছুদিন আগে হবু বউ মা এবং ছেলে কে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।

সেখান থেকে তুলে ধরেছিলেন একাধিক দুর্ধর্ষ মূলক কিছু ছবি এবং ভিডিও যা নেটিজেনদের নজর এড়ায়নি । তবে সম্প্রতি ভিডিওটি প্রকাশিত হয়েছে শ্রাবন্তীর ছেলের অ্যাকাউন্ট থেকে । সেটি দেখে রীতিমতো চ-ক্ষুচ-ড়কগাছ নেটিজেনদের । দামিনী এবং অভিমন্যুর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তাদের একাধিক ঘনিষ্ঠ ছবি দেখা যাবে।

সম্প্রতি আবারও একটি ঘনিষ্ঠ রিল ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন যুগল। যেখানে দেখা যাচ্ছে একেবারে অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন তারা। দুজন দুজনের ঠোটে ঠোট রেখে ভেজা চু-ম্বন করতে দেখা গেল শ্রাবন্তী পুত্র এবং তার হবুবউমাকে। ব্যাকগ্রাউন্ডে ছিল ‘কিউট স্মাইল’ গানটি। শ্রাবন্তী পুত্রের এই দুঃসাহসিক ভিডিওটি দেখে রীতিমত অবাক নেটিজেনরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে

Back to top button