বন্ধবীকে পিছনে বসিয়ে মনের আনন্দে সাইকেল চালাচ্ছেন বৃদ্ধ মহিলা, রইলো সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন :সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখা আমাদের সবার অভ্যাস। তার মধ্যে নানান রকমের ভিডিও থাকে। কিছু কিছু ভিডিও আমাদের মন এমনভাবে স্পর্শ করে যে সেই স্পর্শ আমাদের আবেগে ভাসিয়ে দেয়। আমরা ভীষনভাবে রিলেট করতে পারি সেই ভিডিওর সঙ্গে। বন্ধুত্ব এমনই একটা আবেগ যা কখনোই ভোলা যায়না। সম্প্রতি এমনই একটি অসাধারণ বন্ধুত্বের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে।

ফেসবুকে সুমাইয়া খাতুন (Sumaiya Khatun) নামে একটি একাউন্ট থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন “বৃদ্ধ হওয়ার পর আমি ও আমার বান্ধবী”। ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ১ মিলিয়ন লোক দেখেছেন। ৭.৪ হাজার লাইক এসেছে। তার চেয়েও যেটা বেশি উল্লেখযোগ্য সেটা হলো ১০ হাজার বার এটি শেয়ার করা হয়েছে। এ থেকেই বোঝা যায় এটি কতটা জনপ্রিয় হয়েছে।

ভিডিওতে দুই বান্ধবীকে একসঙ্গে দেখা যাচ্ছে। তাঁদের বয়স হয়তো ষাট পেরিয়েছে। ঘরে হয়ত নাতি-নাতনি আছে। জীবনের সমস্ত দায়দায়িত্ব পালন করে দুই বান্ধবী বেরিয়েছেন নিজেদের হারিয়ে যাওয়া সময়কে খুঁজতে। শাড়ি পরে কোমরে আঁচল জড়িয়ে সাইকেল চালাচ্ছেন এক বান্ধবী। আরেকজন বসেছেন সাইকেলের পিছনে ক্যারিয়ারে। তারও পরনে শাড়ি, চোখে চশমা, মুখে খুশির হাসি। স্পষ্টতই তাঁরা ফিরে গেছেন নিজেদের কিশোরীবেলায়।

ভিডিওর কমেন্টবক্সে নেটিজেনরা একে অন্যকে মেনশন করে চলেছেন ঝড়ের বেগে। তাদের সব্বার মনের কথা এটাই যে তারাও বয়সের সঙ্গে সঙ্গে বন্ধুত্বকে বাঁচিয়ে রাখতে চান। অনেকেই বলছেন যে তারাও এইভাবেই বন্ধুর হাত ধরে থাকবেন। সাইকেল করে এইভাবে স্কুলে যাওয়ার স্মৃতিচারণ করেছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button