মেকআপে তো পুরো বিউটিফুল! কিন্তু বিনা মেকআপে এই ১০ টলিপাড়ার নায়িকাদের দেখলে চক্ষু হবে চড়কগাছ! রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন: বলিউড হোক কিংবা টলিউড নায়িকাদের সৌন্দর্য কিন্তু আমাদেরকে রীতিমত অবাক করতে বাধ্য করে। তবে ক্যামেরার সামনে কিন্তু সব সময় তাদেরকে মেকআপের লুকেই আমরা দেখতে পাই। কিন্তু আপনারা কি জানেন ব্যক্তিগত জীবনে এই নায়িকারা

মেকআপ ছাড়াও কতটা সুন্দরী? সাধারণত তাদের মেকআপ ছাড়া খুব একটা দেখা না গেলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়ে উঠেছে যেখানে সম্পূর্ণ মেকআপ বিহীন অবস্থায় দেখা যাচ্ছে তাদের। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা জনপ্রিয় সে সমস্ত অভিনেত্রীদের এই মেকআপ বিহীন ছবি নিয়েই হাজির হয়েছি। চলুন তাহলে আর দেরি না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

টলিউডের এমন কিছু নায়িকা যারা মেকআপ ছাড়াই অত্যন্ত সুন্দরী:

১) স্বস্তিকা মুখোপাধ্যায়:

টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা। যেকোনো চরিত্রই তার সহজ আর সাবলীল অভিনয় বারংবার দর্শকদের মন কেড়ে নিয়েছে। বড়পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজ সব জায়গাতেই কিন্তু প্রায় সময় অনেক সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে স্বস্তিকার বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি। এই বয়সেও তার সৌন্দর্য কিন্তু যে কোন তরুণ অভিনেত্রীকে ছাপিয়ে যেতে পারে বলেই আমরা উল্লেখ করতে পারি। দেখে নিন তার মেকআপ বিহীন ছবি।

২) পায়েল সরকার:

টলিউড ইন্ডাস্ট্রিতে আজ প্রায় বহু বছর ধরে অভিনয় করছেন পায়েল সরকার। টলিউডে তার অভিষেক হয়েছিল ২০০৪ সালে। প্রসেনজিৎ চ্যাটার্জী এবং কোয়েল মল্লিকের সঙ্গে ‘শুধু তুমি’ দিয়ে শুরু হয়েছিল তার অভিনয় যাত্রা। এরপর দেবের বিপরীতে ‘আই লাভ ইউ’ ছবি তার ভাগ্যের চাকা ঘুরিয়ে দেয়।। সম্প্রতি নেট মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছে পায়েল সরকারের একটি মেকআপ বিহীন ছবি যা দেখে রীতিমত প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

৩)রাইমা সেন:

ব্যক্তিগত জীবনে অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাইমার কিন্তু আরও একটি পরিচয় রয়েছে। তিনি হলেন মহানায়িকা সুচিত্রা সেনের নাতনী। তিনি তার মা মুনমুন সেন এবং দিদা সুচিত্রা সেনের মতই সৌন্দর্য পেয়েছেন। রাইমাকে বিভিন্ন সময় বিভিন্ন অবতারে দেখেছেন ভক্তরা। বড় পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজ সব জায়গাতেই রাইমার অভিনয় কিন্তু দর্শকদের মন কেড়ে নিয়েছে। সম্প্রতি তার মেকআপ বিহীন ছবি দেখে সকলেই অবাক হয়ে গিয়েছেন। দেখে নিন এই জনপ্রিয় অভিনেত্রীর সেই ছবি।

৪) সায়ন্তিকা ব্যানার্জি:

বাংলা চলচ্চিত্র জগতে একসময় বেশ কয়েকটি সুপারহিট ছবিতে অভিনয় করেছিলেন সায়ন্তিকা। জিতের বিপরীতে আওয়ারা ছবিতে অভিনয় করে প্রথমবার পর্দায় পা রাখেন তিনি। এই ছবিটি রীতিমত সুপারহিট হয়েছিল বক্স অফিসে বলাই যায়। তার চেহারা থেকে অভিনয় সবই পছন্দ হয়েছিল দর্শকদের। যদিও এরপর তার চেহারা নিয়ে খুঁতখুঁতে হয়ে পড়েন ভক্তরা। সবাই বলে সায়ন্তিকা নাকি কসমেটিক সার্জারি করিয়ে নিজের চেহারা বদলেছেন। যাইহোক না কেন সায়ন্তিকা ও কিন্তু মেকআপ ছাড়া অত্যন্ত সুন্দরী। তার সেই ছবি দেখে নিন।।

৫) পাওলি দাম:

নায়িকা হতে গেলেই একেবারে অত্যাশ্চর্য রকমের সুন্দরী হতে হবে এই ধারণার একেবারে বিপরীতে গিয়ে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন পাওলি দাম। এখনো পর্যন্ত বহু চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী। সবথেকে বড় কথা অনেক সাহসী দৃশ্যেও কিন্তু বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন পাওলি। একইসঙ্গে বলিউডেও অভিষেক ঘটেছে তার। ছবির প্রয়োজনে মেকআপ করলেও অন্যান্য সময় মেকআপ ছাড়া থাকাটাই পছন্দ পাওলির। বিনা মেক আপে তাকে কেমন দেখতে লাগে? দেখে নিন এখনই।

৬) নুসরাত জাহান:

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহানকে আপনারা চেনেন না এমনটা কিন্তু হতেই পারে না।সায়ন্তিকার মত নুসরাতের নতুন চেহারাতেও আপত্তি জানিয়েছিলেন ভক্তরা। নুসরাত এর আগের চেহারার সঙ্গে এখনকার চেহারার মিল নেই তেমন। তার উপরে আবার সদ্য রোগাও হয়েছেন অভিনেত্রী। নেটিজেনদের একাংশ কিন্তু এই ব্যাপার নিয়ে তাকে অনেক কটাক্ষ করেছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছিল এই অভিনেত্রীর একটি মেকআপ বিহীন ছবি যা দেখে রীতিমত কটাক্ষ শুরু হয়ে যায়। তবে মেকআপ ছাড়াও কিন্তু ছবিতে বেশ ভালই লাগছিল নুসরাতকে। তবে নিঃসন্দেহে তার চেহারার অনেকটাই পরিবর্তন হয়েছে তাতে কোন সন্দেহ নেই।

৭) মিমি চক্রবর্তী:

ছোট পর্দায় অভিষেক হলেও বর্তমানে বড় পর্দার অন্যতম প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন মিমি। সর্বপ্রথম স্টার জলসার ‘গানের ওপারে’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় দুনিয়াতে পা রেখেছিলেন মিমি। মেকআপ ছাড়াও কিন্তু এই অভিনেত্রী কে দেখতে খুবই মিষ্টি। দিন কয়েক আগেই নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছিল সেই ছবি। দেখে নিন মেকআপ ছাড়া মিমিকে।

৮) শ্রাবন্তী চট্টোপাধ্যায়:

টলিউড ইন্ডাস্ট্রি তে বিতর্কিত অথচ সবথেকে মিষ্টি নায়িকা হিসেবে পরিচিত শ্রাবন্তী। অত্যন্ত ছোট বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। প্রসেনজিতের মায়ার বাঁধন ছবিতে তিনি বুম্বাদার মেয়ের চরিত্রে অভিনয় করেন। এখন তিনি নিজেই নায়িকা হয়ে উঠেছেন। একের পর এক সুপারহিট চলচ্চিত্রে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। মেকআপ ছাড়াও কিন্তু শ্রাবন্তীকে দেখতে অসামান্য সুন্দরী। প্রায় ৩৫ বছর বয়স হবে তার। কিন্তু তারপরেও যে গ্ল্যামার শ্রাবন্তির চেহারায় রয়েছে সেটা কিন্তু অনেক অভিনেত্রীর মধ্যেই নেই।

৯) শুভশ্রী গাঙ্গুলী:

বাংলা চলচ্চিত্রের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী। এছাড়াও তার আরো একটি পরিচয় রয়েছে। তিনি জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। সম্প্রতি ২০২০ সালের সন্তান জন্ম দেওয়ার পরে অভিনয় জগত থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন নায়িকা। তবে চলতি বছরে আবার পর্দায় ফেরত এসেছেন তিনি এবং পরপর তিনটি ছবি তার মুক্তি পেয়েছে। তিনি খুব শীঘ্রই ওয়েব সিরিজে কাজ শুরু করতে চলেছেন। সদ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল শুভশ্রীর ৭৫ বছর বয়সের একটি ছবি। আসলে হইচইয়ের আসন্ন ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেলের জন্য ছিল শুভশ্রীর এই সাজ। শুভশ্রীকে খুব কমই মেকআপ ছাড়া দেখা যায়। এখানে রইল শুভশ্রীর মেকআপ ছাড়া ছবি।

১০) কোয়েল মল্লিক:

আজকের এই প্রতিবেদনের সবশেষে আমরা বলব জনপ্রিয় অভিনেত্রী তথা রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিকের কথা। একটা সময় এই ইন্ডাস্ট্রিতে একের পর এক চলচ্চিত্রে অভিনয় করলেও এখন ক্যামেরা থেকে অনেকটাই দূরে স্বামী আর সন্তান নিয়ে সুখে ঘরকন্না করছেন কোয়েল। মেকআপ ছাড়াও কিন্তু কোয়েল ঠিক ততটাই সুন্দরী। এক নজরে দেখে নিন কোয়েলকে মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে।

Back to top button