স্কুটি স্টার্ট করতেই বেরিয়ে এলো বিশাল বড় কো’বরা সা’প! কোনোরকমে প্রাণে বাঁচলেন যুবতী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যদি আপনাকে এমনটা বলা হয় যে একটি স্কুটির মধ্যে পাওয়া গেছে বিষাক্ত কোবরা সাপ তাহলে কি ঘটনাটা আপনি বিশ্বাস করবেন? অনেকেই হয়তো ঘটনাটা বিশ্বাস করবে না ।কিন্তু এই ঘটনাটি ঘটেছে সম্প্রতি আমাদের দেশে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ঘটনাগুলো ঘটেছে তার সাক্ষী থাকতে পারি আমরা ও সেই ঘটনা সম্পর্কে আমরা অবগত থাকতে পারি পাশাপাশি সমস্ত বিষয়গুলি সম্পর্কে সচেতন হতে পারি।

এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের সাপ উদ্ধারের ঘটনাকে দেখে থাকবো এবং এই সমস্ত ঘটনাগুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়াতে তার কারণ হচ্ছে যেহেতু এর মধ্যে এক ঝুঁকিপূর্ণ কাজ বা ঝুঁকির প্রবণতা থেকে থাকে তাই এই ধরনের ঘটনা গুলি দেখতে মানুষ রীতিমতো পছন্দ করে অনেক বেশি মাত্রায়। তাই এই ঘটনা গুলি প্রকাশিত হবার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়।

স্কুটার এর মধ্যে কোন কারনে প্রবেশ করে কোবরা সাপ। তারপর তাকে সেখান থেকে উদ্ধার করা প্রায় অসম্ভব ছিল যদিনা সেখানে সেই সাপুরে আসতো । প্রকাশিত সে ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি সাপুড়ে কে খবর দেওয়া হয় সেই সাপটি কে উদ্ধার করার জন্য। কিছুক্ষণের মধ্যে সেখানে এসে উপস্থিত হয় সেই সাপুড়ে। সে তার সরঞ্জাম এবং টিম নিয়ে সেখানে উপস্থিত হয়।

এবং সেখানে সে এসে দেখে যে গাড়ির ইঞ্জিনের মধ্যে অর্থাৎ স্কুটার এর ইঞ্জিনের মধ্যে কোন কারণে আটকে যায় কোবরা সাপ যে হয়তো বের হতে চেষ্টা করছে কিন্তু কোন কারণে বেরোতে পারছে না। অবশেষে গাড়ির বিভিন্ন পার্টস খুলে ফেলার পর সেই সাপটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। ব্যাপক মাত্রায় ভিড় জমে ছিল সে ঘটনাটি দেখার জন্য ।তারপর সেই সাপটিকে কালো রঙের একটি ব্যাগে ভরে নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয়।

Back to top button