বাড়ির পোষা কুকুরের সঙ্গে বিশালাকার কোবরা সাপের তুমুল ল-ড়া-ই! ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত কিছু না কিছু এমন দৃশ্য দেখতে পাই যা হতচকিত করে রেখে দেয় আমাদের। বর্তমান সময়ে আমরা যোগাযোগ ব্যবস্থার দিকে অনেকটাই উন্নত হয়ে পড়েছি। সময় পেরোনোর সাথে সাথেই বিভিন্ন ডিজিটাল ব্যবস্থা আমাদের জীবনকে সুন্দর করে তুলেছে।

যদিও এর বিশেষ কিছু ক্ষতিকারক দিক রয়েছে। তবে যদি মানুষ এর সঠিক ব্যবহার করতে পারে তবে কোনো রকম ক্ষতি না হওয়ায় সম্ভব। ইদানিং গনমাধ্যমের সমান জনপ্রিয় হয়ে উঠেছে ইন্টারনেট জগত।বিভিন্ন এপ্লিকেশন গুলির মাধ্যমে আমরা খুব দ্রুত বিশ্বের যেকোনো কোনায় পৌঁছে যেতে পারছি।

তৃতীয় বিশ্বের দেশ গুলির মধ্যে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা অত্যন্ত বেশি। সামান্য কিছু ইন্টারনেটের এমবি খরচ করলেই আমরা সোশ্যাল মিডিয়ার ব্যবহার করতে পারি। তাই স্বাভাবিকভাবেই প্রতিনিয়ত সকল বয়সের মানুষের মধ্যে এর ব্যবহার ছড়িয়ে পড়ছে।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি হল সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি কুকুরের ভিডিও নিয়ে। তবে এটি কোন সাধারণ কুকুর নয়।

ইন্টারনেটে তুমুল ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি পিটবুল কুকুর প্রকাশ্য রাস্তায় দিয়ে দৌড়ে বেরিয়ে যাচ্ছে। তবে এই কুকুরটি পোষ্য কিনা তা বোঝা সম্ভব হয়নি। জানিয়ে রাখি প্রাণিজগতের ভয়ংকরতম কুকুর গুলির মধ্যে পিটবুল একটি। শোনা যায় এটি নাকি man-eater ডগ। অর্থাৎ মানুষকে কামড়ে মেরে ফেলার ক্ষমতা রয়েছে এদের মধ্যে। যদিও সব ক্ষেত্রে এই ঘটনা ঘটে না।তবে স্বাভাবিকভাবেই রেগে গেলে এই কুকুরগুলি অত্যন্ত ভয়-ঙ্ক-র হয়ে ওঠে।

পিটবুল কে পোষ্য হিসেবে ঠিকমতো গড়ে তুলতে পারলে সে আপনার বন্ধুও হতে পারে। এই প্রজাতির কুকুরের ওজন হয় প্রায় 50 কেজির কাছাকাছি। এরা 10 থেকে 12 বছর পর্যন্ত বেঁচে থাকে।সাধারণত রাশিয়া ও অন্যান্য ইউরোপীয় দেশে এই প্রজাতির কুকুর দেখতে পাওয়া যায়।

Back to top button