শুকনো কুয়ো থেকে উদ্ধার হলো ভয়ঙ্কর কিং কোবরা সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে গণমাধ্যম এর তুল্য সমান শক্তিশালী।অনেকেই টেলিভিশন বা সংবাদপত্রের থেকে এখন সোশ্যাল মিডিয়া অনলাইন নিউজ পোর্টাল গুলিকে বেশি ভরসা করে থাকেন। নানান রকম কাজের ব্যস্ততার ফাঁকে একসময় সোশ্যাল মিডিয়াতে চোখ রেখে দিনের বিভিন্ন সময়ের খবরা খবর জেনে নেন।আর এখানে শুধুমাত্র খবরাখবর জানার সুবিধাই নেই, সাথে রয়েছে নিত্য নতুন বন্ধু বানিয়ে বিভিন্ন রকম চ্যাটিং অ্যাপ্লিকেশন।

এছাড়াও সম্প্রতি ইন্টারনেট জগৎ জুড়ে ভাইরাল ভিডিও র রেশ দেখা গিয়েছে। এ ভাইরাল ভিডিও গুলি মূলত হয় মজাদার অথবা বিনোদনমূলক, বিভিন্ন অসামান্য ঘটনা নিয়ে, নিজস্ব কোনো প্রতিভা বিশ্বের যে কোন কোণার দৃশ্য নিয়ে। সম্প্রতি কেরালার থেনমালা শহরের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায় বেশ ভাইরাল। চাইলে আপনিও এই ভিডিওটি দেখে দর্শক বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি শুকনো কুয়ো থেকে কিং কোবরার মতন বিষধর সাপ কে উদ্ধার করেন।যেই সাপের নাম শুনলেই সকলে আতঙ্কিত হয়ে পড়ে, সেই সাপকেই ওই ব্যক্তি অন্য উদ্ধার করতে অগ্রসর হন।যদিও প্রথমদিকে সাপটিকে বাগে আনতে কিছুটা সময় লাগে তার,কিন্তু শেষমেষ তিনি সাপটিকে ধরে নিতে সমর্থ হন।তিনি স্থানীয় বাসিন্দা।এবং এই নিয়ে প্রায় ১৭০ তম সাপ ধরলেন তিনি। ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি তার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে আরো অনেকে।

ঘটনাটি ঘটার সময় ওই ব্যক্তিকে অবাক চোখে দেখতে থাকেন আশেপাশের লোকালয়ের মানুষ।ভিডিওটি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রায় ২৭ মিলিয়ন দর্শক সংখ্যা অতিক্রম করেছে ভিডিও টি। ক্রমশ বাড়ছে লাইক এবং শেয়ারের পরিমাণও।অনেকেই কমেন্ট বক্সে ওই ব্যক্তির সাহসিকতার প্রশংসা করেছেন।

Back to top button