মায়ের সঙ্গে অসাধারণ নেচে প্রতিযোগিতায় প্রথম হলো সারা! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- বেশ কয়েক বছর আগে অভিনয় জগতে দাপট ফেলে রেখেছিল অভিনেত্রী দেবশ্রী রায় । একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছিল দর্শকদের মন । তার পাশাপাশি সে যুগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সাথে জুটি বেঁধে রীতিমতো জনপ্রিয়তার নিরিখে পৌঁছেছিল দেবশ্রী রায় । আমাদের ছোটবেলা কেটেছে তাদেরকে এমনটা করলে হয়তো খুব একটা ভুল হবেনা ।

মাঝখানে লম্বা সময় বিরতি নিয়েছিলেন । তিনি এই সময় তিনি যোগ দিয়েছিলেন রাজনৈতিক ময়দা ।নে । মূলত তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক জগতে পদার্পণ ঘটায় । কিন্তু ইদানীংকালে তাকে সক্রিয়ভাবে আর রাজনীতি করতে দেখা যায় না । ফিরে এসেছেন আবার অভিনয় জগতে। দেবশ্রী রায় কে বর্তমানে একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে । সে ধারাবাহিকটির নাম সর্বজয়া ।

এই ধারাবাহিকে তিনি একজন মুখ্য অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন । তার পাশাপাশি একজন মায়ের ভূমিকা স্বাবলম্বী চরিত্র ফুটিয়ে তুলেছেন তিনি । তার মেয়ের নাম হচ্ছে সারা । যার বর্তমানে আসল নাম হচ্ছে সংহমিতা সমাদ্দার ।এই সংঘমিতা কে প্রথম দেখা গিয়েছিল আমার দুর্গা নামক ধারাবাহিকটিতে যা খুব অল্প সময়ে জনপ্রিয়তা সৃষ্টি করেছিল । ধারাবাহিকে দেবশ্রী রায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করছে এই সংঘমিতা ।

যার চরিত্রের নাম হচ্ছে সারা । দুজনায় নৃত্যশিল্পী ।এবার মায়ের সাথে একই সাথে মঞ্চ ভাগ করে নিলেন সারা এবং যে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন সেই প্রতিযোগিতায় জয় লাভ করেছেন অর্থাৎ এই মুহূর্তে ধারাবাহিক মা এবং মেয়ের যুগলবন্দির অনুষ্ঠান দেখানো হচ্ছে ।জনপ্রিয় বাংলা গান রঙ্গবতী গানের সাথে নেচে রীতিমতো বিজয়ী হলেন সারা ।। সেই চিত্র এই মুহূর্তে দেখানো হচ্ছে সর্বজয়া ধারাবাহিকে ।ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় ।ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্।

Back to top button