যেমন দুষ্টু তেমন মিষ্টি! নিজের পুচকে মেয়েকে এই প্রথম ক্যামেরার সামনে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: বলিউডের এক সময় প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি। মডেলিং এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। এরপর ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়। হিন্দি চলচ্চিত্রে তিনি সানি দেওলের বিপরীতে দ্য হিরো ছবির মাধ্যমে প্রবেশ করেন।

২০০৪ সালে আন্দাজ ছবির জন্য তিনি সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তারপর ইন্ডাস্ট্রিকে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে এরপরেই আচমকা বলিউড ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে হলিউডে একের পর এক সিরিজে অভিনয় করতে শুরু করেন তিনি।

দীর্ঘ সময়ের প্রেম সম্পর্কের পর ২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা। চলতি বছরেই সারোগেসী পদ্ধতিতে মা হয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি মাদারস ডে উপলক্ষেই নিজের সন্তানের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা গিয়েছিল মেয়েকে বুকের মধ্যে আগলে রয়েছেন নায়িকা।পাশে থাকা নিক মেয়েকে দেখতেই ব্যস্ত।

আর প্রিয়াঙ্কার মাথাটা হেলানো নিকের দিকে। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চান না তিনি। তাই তো ইমোজি দিয়ে মুখটা আড়ালে রেখেছেন। প্রসঙ্গত উল্লেখ্য এই তারকদম্পতি নিজেদের মেয়ের নাম রেখেছেন মালতী মেরি চোপড়া জোনাস। এই ছবিটি ছাড়াও সম্প্রতি কয়েকদিন আগে নিজের মায়ের জন্মদিন উইশ করতে গিয়ে আরও একটি ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা।।

যেখানে দেখা যাচ্ছিল প্রিয়াংকার মা তার সন্তানকে কোলে নিয়ে রয়েছে এবং প্রিয়াঙ্কা তাদের দুজনকে হাত দিয়ে ধরে রয়েছেন।। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল এই ছবিটি। সকলেই মালতির উদ্দেশ্যে শুভকামনা জানিয়েছিলেন প্রিয়াঙ্কাকে। জানিয়ে রাখি, প্রিয়াঙ্কার মেয়ে প্রিম্যাচিওর হওয়ায় ১০০ দিন কাটাতে হয়েছিল ওকে হাসপাতালের এনআইসিইউ-তে।

জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেই সময় সন্তান জন্মের খবর জানালেও, প্রিয়াঙ্কা খোলসা করেননি সন্তান ছেলে না মেয়ে। শুধুমাত্র হাসপাতাল, ডাক্তার, নার্সদের ধন্যবাদ জানান, মেয়েকে সুস্থ করে তাঁর হাতে তুলে দেওয়ার জন্য। নিজেদের পোস্টে ২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা।

সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে। সুখবর শেয়ার করে নিক ও প্রিয়াঙ্কা সে সময় নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ।”কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গিয়েছিলেন ওঁরা। আজকের এই বিশেষ প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও প্রিয়াঙ্কা চোপড়ার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গিয়ে তার নবাগতা সন্তানের সাথে শেয়ার করা ছবিটি দেখে নিয়ে নিজেদের মতামত আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন।

Back to top button