রাস্তার মধ্যেই দুই বিশালাকার ষাঁড়ের তু-মু-ল ল-ড়া-ই, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রজন্মের এমন এক ধরনের ধা-রালো হা-তিয়ার যে হা-তি-য়ার এর ব্যবহার কমবেশি আমরা প্রত্যেকেই করেছি  এই সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময়ে আমাদের সামনে উঠে আসে । কখনো নাচ কখনো গান কখনো অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেয় আমাদের মন অনেকেই । কিন্তু এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে উঠে আসে যেখান থেকে আমরা অনায়াসে কিছু ভালো শিক্ষা নিতে পারি।

এই সোশ্যাল মিডিয়াতে হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান সমস্ত ধরনের অনুভূতি পাওয়া যায় বলে প্রতিদিনই বেড়ে চলেছে এর জনপ্রিয়তা আট থেকে আশি সকল বয়সের মানুষরা এই সোশ্যাল মিডিয়াতে এখন নি-ম-জ্জিত এমনটা বলা যেতে পারে। তবে সম্প্রতি সে রকম একটি ঘটনা প্রকাশ্যে উঠে এলো যা অবাক করে তুলেছে মানুষকে। বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়ার জন্যই কিন্তু আমরা ব-ন জ-ঙ্গ-লের বা বিভিন্ন ধরনের রাস্তাঘাটের ল-ড়াই দে-খে থা-কি ।

কখনো সা-প নেউলে খণ্ড-যু-দ্ধ কখনো আবার বা-ঘ ও হরিণের ল-ড়াই দে-খে থা-কি । তবে সম্প্রতি যে ভিডিওটি ফুটে উঠেছে সেটি একটি ল-ড়া-ইয়ের ভিডিও হলেও এই ল-ড়াই অন্যান্য বাকি সকলের থেকে আলাদা । কারণ এখানে ল-ড়াই করতে দেখা গেছে দুইটি গরুকে । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে প্রকাশ্যে রাস্তার মাঝে দুটি গরু একে অপরের সাথে ল-ড়াই এ লি-প্ত হয়েছে ।

প্রত্যেকে চাইছে নিজেকে শ্রেষ্ঠ প্রমাণ করতে । কিন্তু পারছেনা । দুজনেই শ্রেষ্ঠত্বে দিয়ে ল-ড়াই ক-রার চে-ষ্টা ক-রছে । অবশেষে পাশে থাকা এক ব্যক্তি তার সামান্য চেষ্টা করেন । কিন্তু তাতে কোনো রকম কোনো ফল হয় না । চালিয়ে যায় তারা তা-দের ল-ড়াই । ইতিমধ্যে সেই ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে । প্রায় ২ মিলিয়ন এর বেশি মানুষ দেখে ফেলেছে সেই ভিডিও । এসেছে প্রচুর মন্তব্য । যদিও বেশির ভাগ ক্ষেত্রে হাসির মন্তব্যই লক্ষ্য করা গেছে ।

Back to top button