চলন্ত ট্রেনে দারুণ কায়দায় যুবকের থেকে মোবাইল ছি-নি’য়ে নিয়ে পা-লা’লেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যত উন্নত হচ্ছি ততই যেন বি-পদ আমাদের চারিদিকে গ্রা-স ক-রে বসছে হাতের কাছে এক মুহূর্তে সবকিছু পেয়ে যাচ্ছি বলেই হয়তো তার সাথে সাথে পাল্লা দিয়ে বেড়ে চলেছে বি-পদের সংখ্যা । এবং এই বিপদ বিভিন্ন ধরনের হতে পারে বিভিন্ন রকমের হতে পারে । তার ঘটনার প্রমাণ আমরা বহুবার পেয়েছি । আগামী দিনেও যে পাব সেটি আর বলার অবকাশ রাখে না কারণ সবকিছু পাল্টে গেল পাল্টাবে না মানুষের মানসিকতা।

আর এই সমস্ত ঘটনাবলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চোখের সামনে ভেসে ওঠে বলেই হয়তো আমরা প্রতিদিন সজাগ হয়ে উঠছি এবং শিক্ষা নিচ্ছি সেই সমস্ত ঘটনা গু-লি থেকে । যাতে ভবিষ্যতে আমাদের সাথে সেই ধরণের কোনো ঘটনা না ঘটে । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি দেখা গেল সেটি রীতিমতো আ-শ্চ-র্যজনক এবং যথেষ্ট অ-বাক ক-রার ম-তন । আমরা যারা রাত্রেবেলা ট্রেনে যাতায়াত করি তারা হয়তো এই ঘটনার সাথে ভালো রকম ভাবে মিল খুঁজে পাবেন ।

কারণ সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটা নিতান্তই একটি ভয়ঙ্কর ঘটনা । সেখানে দেখা যাচ্ছে যে রাতের বেলা করে প্ল্যাটফর্মের ট্রেন ঢোকার সময় ট্রেনের গতি অত্যন্ত কম ছিল এবং সেই খানে দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন এক যুবক ।এবং তার হাতে ছিল তার নিজস্ব মোবাইল । কিন্তু এরপর যে ঘটনাটি ঘটলো সেটির জন্য প্রস্তুত ছিল না কেউই। ট্রেনটি যখন অত্যন্ত ধীরগতিতে প্ল্যাটফর্মের দিকে এগোচ্ছে তখন একটি যুবক দরজার মধ্যে দাঁড়িয়ে থাকা ব্যক্তির ফোনটি হা-ত থে-কে কে-ড়ে নি-য়ে পা-লিয়ে যা-ই ।

তখন সেই ট্রেনের দরজায় দাঁড়িয়ে থাকা লোকটি বুঝে উঠতে পারছিল না কি করবে । অথচ আ-শ্চর্যের বি-ষয় হল যে সেই যুবক যখন মোবাইলটা নিয়ে পালাচ্ছে তখন প্লাটফর্মে উপস্থিত ছিল আরো অনেকে । কিন্তু তারা একবারের জন্য তাকে আ-ট-কাবার চে-ষ্টা করেনি । যেটি অনেকখানি অ-বাক ক-রার ম-তন কা-ন্ড । সমস্ত ঘটনা ধরা পড়েছে প্লাটফর্মে থাকা সিসিটিভি ক্যামেরাতে এবং এই ধরনের ঘটনা নিতান্তই কাম্য নয় । ইতিমধ্যে রেল পু-লিশ অ-ফিসার জানিয়েছেন তারা এ ব্যাপারে ত-দন্ত শু-রু করবে।

Back to top button