একদম স্ব’ল্প পোশাকে জনপ্রিয় হিন্দি গানে উ-ন্মুক্ত নি-ত-ম্বে সারা আলী খান ও নোরা ফতেহির তু-মু-ল নাচ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যারা অভিনয় জগতের সাথে যুক্ত সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বছরে একটি নির্দিষ্ট দিনে সম্মানিত হয় । এবং সেটিকে বিভিন্ন নামে নামাঙ্কিত করা হয়ে থাকে। খুব সম্ভবত বেশিরভাগ ক্ষেত্রে তাকে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড বলা হয়ে থাকে । সেখানে প্রত্যেক অভিনেতা এবং অভিনেত্রী তাদের প্রতিভাকে পুনরায় আরো একবার প্রদর্শন করেন নাচ বা গানের মাধ্যমে ।

তবে হঠাৎ করেই যে স্টেজে উঠে পারফরম্যান্স করতে শুরু করে দেয় এমন কিন্তু নয় । তার আগে দীর্ঘক্ষন ধরে চলে তার প্রস্তুতি পর্ব । কখনো কখনো সেই প্রস্তুতি পর্বের বিভিন্ন ছবি বা ভিডিও আমরা দেখে থাকি । সম্প্রতি সেরকমই একটি চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে এই ভিডিওতে দেখা গেল নোরা ফাতেহি এবং সারা আলি খান কে নাচ প্র্যাকটিস করতে । অর্থাত ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের জন্য তারা নিজেদেরকে প্রস্তুত করে চলেছে ।

নোরা ফাতেহি কি আমরা যেমনভাবে দেখে এসেছি ঠিক তেমনভাবেই তিনি থাকতে অভ্যস্ত । প্রতিনিয়ত বলাবাহুল্য বেশিরভাগ ক্ষেত্রে ক্যামেরার মধ্যে তাকে সে রকম ভাবেই দেখা যায়। সেদিন তাকে তেমনি দেখা গিয়েছিল। পরনে ছিল একদমই অ-ল্প একটি পো-শাক এবং নি-ত-ম্বকে হে-লিয়ে দু-লিয়ে বেশ কয়েকটি নাচ তিনি ইতিমধ্যে আয়ত্ত করেছেন । নোরা ফাতেহির জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই । ঠিক তেমনি সেই ভিডিওটা কিন্তু অনুগামী মহলে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

এর পাশাপাশি আসা যায় সারা আলি খানের কথাই । সেখানে সারা আলি খান কেউ স্বল্প একটি পোশাক পড়ে অর্থাৎ টাইট টপ এবং একটি হ-ট প্যা-ন্ট প-রা অবস্থায় নাচ প্র্যাকটিস করতে দেখা গেছে । সারা আলি খান শেফালী খানের মেয়ে । একসময় তিনি প্রচ-ণ্ড মে-দ-যু-ক্ত শ-রীরের অধিকারী ছিলেন । কিন্তু অভিনয় জগতে আসার ইচ্ছে ছিল ব্যাপক পরিমাণে । তাই দিনরাত এক করে প-রিশ্রম করে নিজের শরীরকে আয়ত্তে নিয়ে এসেছেন তিনি । তার পরে যোগ দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে । এবং তার প্রথম ছবি সুশান্ত সিং রাজপুত এর সাথে ‘কেদারনাথ’ ।

Back to top button