সিদ্ধার্থ শুক্লার মৃ-ত্যুতে মনমরা পোষ্য জেরি! একটানা বসে রইল ছবির সামনে। ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- সুশান্ত সিং রাজপুত এর পর এবার একই কান্ড দেখা গেল সিদ্ধার্থ শুক্লা ক্ষেত্রে । আমরা জানি যে গত বছর রহ-স্যজনক মৃ-ত্যু ঘটেছিল সুশান্ত সিং রাজপুত এর। এমনটা মনে হয়েছিল যে এই মৃ-ত্যু স্বাভাবিক নয় । তাই তার মৃ-ত্যু ত-দন্ত হোক এমনটা দাবি করেছে তার অনুরাগীরা । কিছুদিন আগেই আরো একটি বলিউড অভিনেতার মৃ-ত্যু ঘটে যার নাম সিদ্ধার্থ শুক্লা । বিগ বস বিজয়ী সিদ্ধার্থ কে কে চিনে না এমন মানুষ খুব কমই আছে । বিভিন্ন মিউজিক ভিডিওর মাধ্যমে এক জনপ্রিয় হয়েছিল এই তরুণ অভিনেতা।

তবে শুধুমাত্র সিদ্ধার্থ শুক্লা যে পরিচিতি পেয়ে ছিল তেমনটা কিন্তু নয় । প্রেমিকা হিসেবে পরিচিতি পেয়েছেন সেহেনাজ গিল । সিদ্ধার্থ এর মৃ-ত্যু শাহনাজ রীতিমতো মানসিক এবং শারীরিক ভাবে ভে-ঙে পড়ে । সারাদিন ধরে অনবরত কান্নাকাটি করা হলে তাকে হাসপাতালে ভর্তি করতে হয় । এবং সেখানে গিয়ে তিনি একই মাত্রায় কান্নাকাটি শুরু করে যার ফলে চিকিৎসকরা চিন্তিত হয়ে পড়েছিলেন তাকে নিয়ে। এবারের শোক প্রকাশ করতে দেখা গেল তার পোষ্য কে ।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার পোষা কুকুর কার ছবি সামনে এসে দুঃখ প্রকাশ করেছিল । সেই ঘটনা আমরা দেখেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এবার সেই একই চিত্র দেখা গেল সিদ্ধার্থ শুক্লার ক্ষেত্রে। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে তার কুকুর জেরি তার ছবির সামনে এসে মনমরা হয়ে বসে রয়েছে । এবং দুঃখ প্রকাশ করছে। সে ভালোভাবে বুঝতে পেরেছে যে তার মালিক পৃথিবীতে আর নেই। কোনদিন তাকে আদর করবেনা ধমক দেবে না। তাই সে মানসিকভাবে আঘাত পেয়েছে। । একটা পশুর এই ধরনের অনুভুতি দেখে রীতিমত অবাক হয়েছেন অনেকে।

Back to top button