সম্পূর্ণ খালি গলায় গান গাইলেন শ্রেয়া ঘোষাল! প্রশংসা নেটিজেনদের! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সেই মাত্র চার বছর বয়স থেকে গানের তালিম নিচ্ছেন তিনি । তারপর একের পর এক প্রতিযোগিতায় সফল হয়ে চলেছেন । বর্তমানের যুগে দাঁড়িয়ে তিনি এই বাংলার তথা ভারতবর্ষের স্বনামধন্য একজন বাঙালি গায়িকা । বলুনতো কার কথা বলতে চলেছি ? আমি এই মুহূর্তে জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষালের কথা বলতে চলেছি। শ্রেয়া ঘোষালের কথা জানেনা বা তার গানের ভক্ত নয় এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না ।

প্রত্যেকে তার গানের এবং কন্ঠে ভক্ত । সেই শ্রেয়া ঘোষালের একটি পুরনো ছবি সম্প্রতি উঠে এসেছে সোশ্যাল মিডিয়াতে । তখনকার সারেগামাপা আর এখনকার সারেগামাপার মধ্যে আকাশ-পাতাল তফাৎ । তখনকার যুগে সারেগামাপাতে ছিল না এত জাঁকজমকপূর্ণ আয়োজন । কিন্তু সেই অবস্থিত দাঁড়িয়ে শ্রেয়া ঘোষাল নিজেকে প্রমাণ করেছিলেন একজন শিল্পী হিসেবে । কথা তে আছে এমন কিছু মানুষ থাকে যাদের ঈশ্বর প্রদত্ত প্রতিভা থাকে ।

সেই তালিকার মধ্যে শ্রেয়া ঘোষাল একজন । গান গাইতে গাইতে সেখানে এক বিচারকের নজরে তিনি শ্রেষ্ঠ হয়ে ওঠেন । তারপর গ্র্যান্ড ফিনালে থেকে সফল হবার পর তারই পরিচালিত একটি সিনেমাতে অর্থাৎ দেবদাস নামক সিনেমাটিতে শ্রেয়া ঘোষাল সুর দেন আর প্রথমবার এই সাফল্য পান তিনি । তারপর থেকে পিছন ফিরে তাকাতে হয়নি । তার একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে কিন্তু ছবিটি বহু পুরোনো একটি ছবি । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে একদম ফাঁকা গলায় শ্রেয়া ঘোষাল কে গান গাইতে দেখা গেছে ।

অসম্ভব সুন্দর ভাবে তিনি গানটি পরিবেশন করেছেন দর্শকদের সামনে তার সুরেলা কণ্ঠে প্রতিবারই দর্শকেরা মুগ্ধ হয়ে যায়। এবারও তার অন্যথা হলো না। ইতিমধ্যে এক লক্ষ মানুষ দেখেছে সেটি । মাত্র চার দিনে এত সংখ্যক দর্শক হবার ফলে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে দুনিয়াতে। অনেকেই তাদের পছন্দের গায়িকাকে আবার পুনরায় এভাবে গান গাইতে দেখতে পেরে বেজায় খুশি কিছুদিন আগেই এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া ঘোষাল আপাতত তাকে নিয়ে ব্যস্ত রয়েছেন গায়িকা ।

Back to top button