সিদ্ধার্থের মৃ’ত্যুর শো’ক কাটিয়ে ফের কাজে ফিরলেন শেহনাজ! দারুন ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গতবছর যেমন ভাবে ঠিক সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু রহস্যজনক ভাবে ঘটেছিল ঠিক তেমনি মৃ-ত্যু ঘটে গেছে এবছর তরুণ অভিনেতা সিদ্ধার্থ শুক্লার, তবে তার মৃ-ত্যুর কারণ হূদরো-গে আ-ক্রান্ত হওয়া। কিন্তু তার অনুরাগীরা এমনটা মনে করছেন এই মৃ-ত্যুর পেছনে নিশ্চয়ই কোনো ষ-ড়য-ন্ত্র রয়েছে তাকে ইচ্ছাকৃতভাবে পৃথিবী থেকে সরিয়ে ফেলা হয়েছে এবং এর তদন্ত হওয়া অত্যন্ত জরুরি।

তার জন্য জাস্টিস ফর সিদ্ধার্থ বলে ইতিমধ্যে টুইটারের ট্রেন্ডিং করছিল কিছুদিন আগেও। তবে সব থেকে বেশি মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন তার প্রেমিকা সেহেনাজ গিল। এমনকি হসপিটালে শয্যাশায়ী অবস্থা তিনি বলেছিলেন সিদ্ধার্ত বেঁচে থাকবে আমার মধ্যে আমার করা কাজের মধ্যে তার প্রতিফলন দেখা গেল সম্প্রতি বিশেষজ্ঞরা এবং চিকিৎসকরা এমনটা মনে করছে যে অতিরিক্ত মাত্রায় যোগ ব্যায়াম করার জন্য অর্থাৎ জিম করার জন্য নাকি তার এই ধরনের ঘটনা ঘটেছে ।

শেহনাজ গিল নিজেকে সামলাতে না পেরে মা-নসিকভাবে এবং শা-রীরিক ভাবে সম্পূর্ণ রকম ভে-ঙে পড়েছে । যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু হাসপাতালে থাকাকালীন অবস্থাতেও কাঁদতে কাদতে প্রতিনিয়ত অনবরত একটাই কথা উচ্চারণ করে চলেছে। তিনি বলছিলেন যে কেউ তাকে যেন সিদ্ধার্থের কাছে একবারের জন্য নিয়ে যায়। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন যে পুনরায় তিনি কাজে ফিরছেন।

এবার তার একটি ছোট্ট ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো। পাঞ্জাবি একটি সিনেমাতে তিনি অভিনয় করেছেন এবং সিনেমাটার নাম হল ‘হসলা রাখ’। আর সেই মুহূর্তের ছোট্ট একটি ভিডিও ক্লিপ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে সেহেনাজ গিল কে আগের মতন ঝলমলে হাসিখুশি তে দেখা যাচ্ছে। তবে ভেতরে কতটা দুঃখ বহন করেছে তা হয়তো বাইরে থেকে বোঝা সম্ভব নয়।

Back to top button