অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠানে উপস্থিত রাজ অঙ্কুশ-ঐন্দ্রিলা থেকে শতাব্দি রায়, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:দিন কয়েক আগেই সকলকে ছেড়ে চলে গিয়েছেন জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। সম্প্রতি অভিনেতার শ্রাদ্ধশান্তির কাজ সমাপ্ত হয়েছে।হিন্দু ব্রাহ্মণ মতে ১১ দিনেই তার শ্রাদ্ধের কাজ করার কথা ছিলো। ২৪ মার্চ মাঝ রাতে কার্যত সবাইকে ছেড়েই না ফেরার দেশে চলে গিয়েছেন অভিষেক। মাত্র ৫৮ বছর বয়সে তার অকাল প্রয়াণ অনেকেই মেনে নিতে পারেননি।

এই সব কিছুর মাঝেই অভিনেতার মৃত্যুর পরে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক ভুল খবর ছড়িয়ে পরতে দেখা যাচ্ছিল। এই সবকিছু অত্যন্ত শক্ত হাতে সামাল দিয়েছেন তার স্ত্রী সংযুক্তা।

অভিষেক না থাকলেও তাদের মেয়ে সাইনা ও পরিবারকে একা হাতে সামলাচ্ছেন তিনি। মাঝেই কথা উঠেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ বিভিন্ন তারকারা নাকি অভিষেকের পরিবারকে অর্থ সাহায্য করেছে। কিন্তু এই সব কিছুর বিরুদ্ধেই কড়া ভাষায় প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেতার স্ত্রী।

সম্প্রতি অভিষেক চট্টোপাধ্যায় এর শ্রাদ্ধনুষ্ঠান উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতার একটি বিশাল আকৃতির হাসিমুখের ফটো মালা দিয়ে সাজানো হয়েছিল।প্রচুর ফুল দিয়ে তার সেই ফটোকে শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন মানুষ। সাদা রঙের সালোয়ারে ধরা দিয়েছেন অভিষেকের স্ত্রী সংযুক্তা।

তবে টলিপাড়া থেকে প্রচুর মানুষ এদিন তার শেষ কাজে উপস্থিত হয়ে সংযুক্তাকে সমবেদনা জানিয়েছেন। রাজ চক্রবর্তী, অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনরা উপস্থিত হয়েছিলেন এই দিন।

এছাড়াও মন্ত্রী অরূপ বিশ্বাস থেকে শুরু করে দীর্ঘদিনের বন্ধু কৌশিক বন্দ‍্যোপাধ‍্যায়, লাবনী সরকার, রচনা ব্যানার্জি-রাও হাজির হয়েছিলেন এদিন। অভিষেকের জীবনের অন্যতম ধারাবাহিক খড়কুটো ও মোহর থেকেও কলাকুশলীরা এসেছিলেন। প্রতীক সেন, সোনামণি সাহা, জেঠাই অর্থাৎ দুলাল লাহিড়ীও হাজির হয়েছিলেন এদিন তাকে শেষ শ্রদ্ধা জানাতে।

প্রসঙ্গত উল্লেখ্য দীর্ঘ সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে গিয়েছেন অভিনেতা। তার মত মানুষ হয় না বললেই চলে। যদিও দীর্ঘদিন আগেই বড় পর্দা থেকে দূরত্ব তৈরি করে নিয়েছিলেন তিনি।

আজকাল ছোটপর্দায় জমিয়ে অভিনয় করতে দেখা যেত তাকে। অভিনয় তার মৃত্যুতে বড় পর্দা থেকে শুরু করে ছোটপর্দা সব জায়গাতেই শোকের ছায়া পড়ে গিয়েছে। চাইলে আপনারাও অভিষেকের এই ভাইরাল ভিডিও গুলো দেখে নিতে পারেন।

Back to top button