রূপে-গুনে যে কোন টলিউড অভিনেত্রীকে টেক্কা দিতে পারে শাশ্বত চ্যাটার্জীর মেয়ে, দেখে নিন তার রূপের ঝলক!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের একজন উল্লেখযোগ্য নাম হলেন শাশ্বত চ্যাটার্জী। টলিউড থেকে শুরু করে বলিউড এবং বেশ কিছু দক্ষিণী চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই অভিনেতা। কিছুদিন আগেই দক্ষিনী ছবির সুপারস্টার প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং কিংবদন্তি অমিতাভ বচ্চনের সাথে একটি ছবিতে শুটিং সেরে এসেছেন তিনি। তবে এত কিছুর মাঝেই তার পরিবার সম্পর্কে কিন্তু কোন তথ্য কম বেশি কেউই জানেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি অভিনেতা শাশ্বত চ্যাটার্জির মেয়েকে নিয়ে।

চলুন তাহলে আর দেরি না করে আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ফেলুন। প্রথমেই জানিয়ে রাখি শাশ্বত চ্যাটার্জির একমাত্র কন্যার নাম হিয়া চ্যাটার্জি। প্রসঙ্গত উল্লেখ্য, শাশ্বত চ্যাটার্জির বাবা ছিলেন টলিউডের স্বর্ণযুগের প্রখ্যাত অভিনেতা শুভেন্দু চ্যাটার্জি। শাশ্বত চ্যাটার্জির স্ত্রী হলেন মহুয়া চ্যাটার্জি, যিনি পেশায় শিক্ষিকা। তাদের একমাত্র মেয়ে হিয়া আজ কলেজপড়ুয়া। ছোট থেকেই সে বাবা-মায়ের কাছেই মানুষ হয়েছে।

জন্ম থেকেই অভিনয়ে জগতের কাছাকাছি থাকায় ইন্ডাস্ট্রির প্রতি এক আলাদা টান রয়েছে হিয়ার। তবে ভবিষ্যতে সে অভিনয়ে আসবে কিনা সে সম্পর্কে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। বাবার অত্যন্ত আদরের মেয়ে হিয়া। প্রসঙ্গত হিয়া ছোটবেলা থেকেই পড়াশোনাতেও বেশ ভাল। লা মার্টিনা থেকে স্কুলের পড়াশোনা শেষ করে এখন সে সেন্ট জেভিয়ার্স কলেজে পড়াশোনা করছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অত্যন্ত অ্যাক্টিভ হিয়া চ্যাটার্জী।

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মস্ত বড় ফ্যান হলেন হিয়া। শাশ্বত চ্যাটার্জির মেয়ের কথা জানতে পেরে সম্প্রতি দীপিকা পাড়ুকোন নিজেই হিয়ার জন্য উপহার পাঠিয়েছিলেন বলে জানা গিয়েছিল।

টলিউডের পাশাপাশি বর্তমানে বলিউডে ও কিন্তু জমিয়ে কাজ করছেন শাশ্বত চ্যাটার্জী। তার অভিনীত কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ‘ধাকড়’ ছবির রিং মাস্টার বা বিদ্যা বালানের ‘কাহানি’ ছবির বব বিশ্বাস সব চরিত্রই কিন্তু বেশ উল্লেখযোগ্য নজির রাখে।

ইতিমধ্যেই তিনি সুশান্ত সিং রাজপুত, বিদ্যা বালান, অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং কঙ্গনা রানাওয়াতদের মতো বলিউড স্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন। টলিউড জগতেও কিন্তু তার ঝুলিতে বেশ কিছু ভালো চলচ্চিত্র রয়েছে। অঞ্জন দত্তের ব্যোমকেশ সিরিজে প্রথম থেকে তিনিই অজিতের ভূমিকায় অভিনয় করছেন। বাংলা সাহিত্যের দুই শ্রেষ্ঠ গোয়েন্দা ফেলুদা এবং ব্যোমকেশ বক্সির সহকারীর ভূমিকায় অভিনয় করে তিনি একটি নজির সৃষ্টি করেন।

অরিন্দম শীল যখন শীর্ষেন্দু মুখার্জীর কাল্পনিক গোয়েন্দা চরিত্র শবর দাশগুপ্তকে চলচ্চিত্রায়ণ করতে চাইলেন, সেখানেও মুখ্য ভূমিকায় অভিনয়ের ডাক পেয়েছিলেন শাশ্বত চ্যাটার্জি। এহেন একজন গুণবান অভিনেতার মেয়ে যাতে ভবিষ্যতে অভিনয় জীবনকেই বেছে নেয় অনেকেই কিন্তু এমন আশা প্রকাশ করেছেন। তবে ভবিষ্যতে বাবার মতোই ইন্ডাস্ট্রিতে আসবে কিনা হিয়া সে সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

Back to top button