মাদক কাণ্ডে ধৃত শাহরুখ-পুত্র আরিয়ান খান! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও ।

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রি একজন জনপ্রিয় নক্ষত্র হলেন শাহরুখ খান । শাহরুখ খানের জীবন সম্পর্কে যদি আমরা একটু আলোচনা করি তাহলে এমন টা জানতে পারবো যে কি বীভৎস পরিমাণ সংগ্রাম করে তিনি তার নিজের জায়গা এসে উপস্থিত হয়েছেন ।শাহরুখ খান ২ নভেম্বর ১৯৬৫ সালে জন্মগ্রহণ করেন । অনানুষ্ঠানিকভাবে তার নামের আদ্যক্ষর দিয়ে গঠিত এসআরকে নামে ডাকা হয়, একজন ভারতীয় অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক এবং মানবসেবী।

গণমাধ্যমে “বলিউডের বাদশাহ”, “বলিউডের কিং” ও “কিং খান” হিসেবে পরিচিত শাহরুখ খান ৮০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে চৌদ্দটি ফিল্মফেয়ার পুরস্কার, যার আটটিই শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার। হিন্দি চলচ্চিত্রে অসাধারণ অবদানের জন্য ২০০২ সালে ভারত সরকার শাহরুখ খানকে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করা হয় ।

শাহরুখ খান ১৯৮০-র দশকের শেষের দিকে বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয় জীবন শুরু করেন। ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত দিওয়ানা চলচ্চিত্রের মাধ্যমে তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। তিনি কর্মজীবনের শুরুর দিকে খল চরিত্রে ডর , বাজিগর , ও আঞ্জাম চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন। এরপর তিনি অসংখ্য বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেন এবং খ্যাতি অর্জন করেন। কিন্তু তার ছেলে আরিয়ান খান এর কথা বলতে গেলে কিছুটা হলেও অবাক হতে হবে আপনাদেরকে বাবার মতন সৎ এবং নিষ্ঠাবান হয়তো সে হতে পারেনি সম্প্রতি একটি অবলম্বন করেছে যেখানে জানা যাচ্ছে যে মুম্বাই পুলিশ আরিয়ান খানকে গ্রেফতার করেছে নিষিদ্ধ মা-দক রাখার অভিযোগে ।

শনিবার রাতে মুম্বাইয়ের উপকূলে সমুদ্রে ভাসমান একটি ক্রু্জ শিপে নিষিদ্ধ মাদক নিয়ে পার্টি চলছিল – সেখান থেকেই মোট আটজনকে আটক করে জেরা করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো, এবং এর পর তাদের গ্রেফ-তার করা হয়।
জাহাজের ওই পার্টি থেকে এক্সট্যাসি, কোকেইন, এমডি বা মেফিড্রোন এবং চরসের মতো নানা ধরনের নি-ষিদ্ধ ড্রা-গ উদ্ধার করা হয়েছে বলেও জানানো হয়। ত-দন্ত বিভাগের কর্মকর্তারা সে খবর হয়ে জাহাজের ত-ল্লাশি শুরু করে মাঝ সমুদ্রে ।তাদের কাছে খবর ছিল, গোয়া-গামী ওই ক্রুজ শিপ-টিতে নিষিদ্ধ মা-দক-সহ ‘রেভ পার্টি’র আয়োজন চলছে এবং তারা যাত্রী সেজেই ওই জাহাজটিতে উঠেছিলেন।

শনিবার রাতে মুম্বই উপকূল থেকে রওনা হওয়ার কিছুক্ষণ পরেই মাঝ-সমুদ্রে ওই জাহাজটিতে পার্টি শুরু হয়ে যায়।নারকো-টিকস কন্ট্রোল ব্যুরো দাবি করেছে, তারা পার্টির মাঝপথে নিষিদ্ধ মা-দক-সহ অভিযুক্তদের আ-টক করেন। যে আটজনকে জেরা করা হয় তার মধ্যে আরিয়ান খান-সমেত ছ’জন পুরুষ ও দুজন নারী রয়েছেন।

Back to top button