মাদক কাণ্ডে ধৃত শাহরুখ-পুত্র আরিয়ান খান! দুর্দিনে ছুটে গেলেন সলমন! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- এই মুহূর্তে গোটা বলিউড রীতিমতো উত্তপ্ত । তার কারণ হলো শাহরুখ পুত্র আরিয়ান খান কে নারকোটিস বিভাগের কর্মকর্তারা ইতিমধ্যে গ্রেপ্তার করেছে । তার কারণ মুম্বাই থেকে গোয়া গামী একটি জাহাজে মধ্যরাতে মা-দক নিয়ে পার্টি চলছিল । সেই তথ্য জানার পর সেই জাহাজের হা-না দেয় এনসিবির কর্মকর্তারা ।সেখানে আ-টক করা হয় আরিয়ান সহ তার আরো বন্ধুবান্ধবকে। এর পাশাপাশি একদিনের এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

এই ঘটনা শোনার পরই তৎক্ষণাৎ শাহরুখ খানের বাড়িতে এসে পৌঁছে সালমান খান । পূর্বে তাদের মধ্যে ঝা-মেলা হলেও মিটে গেছে তা বহুকাল আগে । তাই একে অপরের পাশে দাঁড়ানো ও কর্তব্যবোধ পালন করা উচিত বলে মনে করেছেন সালমান খান । তাই নিজের সহ-অভিনেতার পাশে দাঁড়াতে ছুটে যান সালমান খান। তার পাশাপাশি আরও অনেক অভিনেতা এবং পরিচালকেরা শাহরুখ খানের বাড়িতে যাই তাকে মানসিক সান্তনা দেবার জন্য ।

সূত্র মারফত এমনটা জানা যাচ্ছে যে আরিয়ানের ব্যাগ থেকে কোন রকম কোন মাদক না পাওয়া গেল রবিবার দিন দীর্ঘ ১৬ ঘণ্টা জেরা করার পর আরিয়ান স্বীকার করেছে তার মাদক যোগের কথা । শুধুমাত্র মাদক সেবন নয় তার পাশাপাশি আন্তর্জাতিক বাজারে মাদক কেনাবেচার সাথে যুক্ত থাকার অভিযোগ উঠেছে শাহরুখ পুত্রর বিরুদ্ধে। আপাতত তাদেরকে এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। আগামী ৫ অক্টোবর পর্যন্ত এখন শুধু সময়ের অপেক্ষা এবং দেখার বিষয় যে আডেও শাহরুখ খান তার ছেলেকে এই কলঙ্কমুক্ত করতে পারে কিনা ।

Back to top button