মাদক কাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান! বাবাকে জড়িয়ে প্রকাশ্যে কাঁদলেন আরিয়ান! ভাইরাল ভিডিও ।

নিজস্ব প্রতিবেদন:- এই মুহূর্তে সব থেকে বড় খবর হলো শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এর গ্রে-প্তার হওয়া । মাদক চক্রের সাথে যুক্ত থাকার দরুন এনসিবি তাকে ও তার বন্ধু দের গ্রে-প্তার করেছে । বিগত কয়েক দশক ধরে হিন্দি অভিনয় জগতে রীতিমতো প্রথম স্থান অধিকার দখল করে রয়েছে এই শাহরুখ খান । যাকে অনেকে বলিউডের কিং খান বলে থাকে। সেই শাহরুখ কন্যা সুহানা খান ও পুত্র অরিয়ান কে আমরা সকলেই চিনি । বাবার নাম ভাঙ্গিয়ে নয় বরং নিজের দক্ষতা সাহায্যে সোশ্যাল মিডিয়াতে জায়গা করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মনে । এবার বলিউডের সেই কিং খান এখন বড়োসড়ো বিতর্কের মুখে।

বেশ কিছুদিন আগে শাহরুখ কন্যা সুহানা সরব হয়েছিল বর্ণবিদ্বেষ নিয়ে। তিনি বলেছেন যে তাকে ছোটবেলা থেকে থেকে শুনতে হয়েছিল কালো কালা ডাইনি, কালো বিড়াল ইত্যাদি। কিন্তু এবার সময় এসেছে মানসিকতা পরিবর্তন করার। সেলিব্রিটি হোক কিংবা সাধারণ মানুষ বর্ণবিদ্বেষ নিয়ে কাউকে কখনো কটাক্ষ করা উচিত নয় । এই মন্তব্য করার পর শুরু হয়েছিল বিতর্ক।তবে এবার বিতর্ক শুরু হয়েছে তার পুত্র আরিয়ান কে নিয়ে ।

সূত্র মারফত এমনটাই জানা যাচ্ছে যে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মুম্বাই থেকে গোয়া গামী একটি ক্রুজে রেভ পার্টি করেছিলেন । সেখানে ছিল বিভিন্ন নি-ষিদ্ধ মা-দক । তার সাথে ছিল তার বন্ধু এবং বান্ধবীরা । ঘটনার খবর পেয়ে সেই জাহাজে হা-না দেয় গো-য়েন্দা বিভাগের কর্মকর্তারা এবং তাদেরকে সেখানে গ্রে-প্তার করা হয় । গ্রেফ-তারের খবর শুনে শুটিং ছেড়ে থানায় এসে উপস্থিত হয় শাহরুখ খান ।

কিন্তু আইনি জটি-লতার কারণে কার সাথে কথা বলতে দেওয়া হয়নি তার ছেলেকে ।রবিবার গোয়ে-ন্দার কর্মকর্তারা টানা ১৬ ঘন্টা যাত্রা করে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কে । সেখানে তিনি কা-ন্নায় ভে-ঙে পড়েন । কর্মকর্তারা জানান যে তার ব্যাগ থেকে মা-দক পাওয়া যায়নি। তবে বিগত চার বছর ধরে তিনি যে মা-দকচক্র সাথে যুক্ত রয়েছে তার প্রমাণ পাওয়া গেছে তাদের সেলফোন থেকে ।

এরপর মাত্র দুমিনিটের জন্য ফোন কথা বলতে দেওয়া হয় তার ছেলের সাথে শাহরুখ খানকে । সেখানে বাবার সাথে কথা বলে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন তার ছেলে আরিয়ান খান । এখন শুধুমাত্র অপেক্ষা করার সময় এবং এমন টা দেখার বিষয় যে কত তাড়াতাড়ি শাহরুখ খান তার ছেলেকে এই জটিলতা থেকে মুক্ত করতে পারে । আদেও পারবে নাকি আরো গভীরে ছড়িয়ে যাবে তার ছেলে আরিয়ান খান সে ব্যাপারে থাকছে প্রশ্ন।

Back to top button