বিলাসবহুল ক্রুজে পার্টি করার সময় গ্রে’ফতার শাহরুখ-পুত্র আরিয়ান! এক রাতের খরচ জানলে অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছে আরিয়ান খান । তার কারণ কমবেশি প্রত্যেকেরই জানা । শাহরুখ খানের পুত্র আরিয়ান খান কে এনসিবির কর্মকর্তারা মাদক কাণ্ডের সঙ্গে যুক্ত থাকার অ-ভিযোগে গ্রে-প্তার করেছে । মুম্বাই থেকে গোয়া গামী একটি বিলাসবহুল ক্রুজ এ মধ্যরাতে রেভ পার্টি চলছিল । এমন অ-ভিযোগ উঠে এসেছে যে সেই পার্টিতে ব্যবহার করা হচ্ছিল নিষিদ্ধ কিছু মা-দক ।

মা-দক কান্ডের সাথে যুক্ত ছিল শাহরুখ খানের আরিয়ান খান ।সেই খবর পেয়েই হানা দেয় এনসিবি কর্মকর্তারা এবং সেখান থেকে গ্রেপ্তার করে আরিয়ান খান সহ আরো বেশ কয়েকজনকে । শাহরুখ খানের ছেলের এই খবর শুনে রীতিমতো তার বাড়িতে ছুটে চলে যান সালমান খান ও আরো অন্যান্যরা। তাকে মানসিক সান্তনা এবং সমর্থন জানানোর জন্য ।

তার পাশাপাশি আইনি সমস্ত রকম সাহায্য করতে প্রস্তুত তারা।  এই মুহূর্তে জে-ল হে-ফাজতে রয়েছে আরিয়ান খান সহ আরো অনেকে । তবে এমনটা চা-ঞ্চল্যকর তথ্য উঠে আসে আরিয়ান খানকে বিলাসবহুল ভাবে আপ্যায়ন করা হচ্ছে । তার কারণ কি? এব্যাপারে উঠেছে অনেক ধরনের প্রশ্ন। তার পাশাপাশি সাধারণ নাগরিকদের মনে প্রশ্ন উঠেছে যে এই ক্রুজ এর খরচ কত এক রাতের জন্য? কি রয়েছে এই জাহাজে ।

মুম্বাই থেকে গোয়া গামী এই ক্রুজে রয়েছে একটি হেলিপ্যাড তার পাশাপাশি রয়েছে নাইট ক্লাব বার ফিটনেস জিম থেকে শুরু করে একাধিক যাবতীয় বিলাসবহুল সুযোগ-সুবিধা । একটি রাত কাটানোর জন্য এই জাহাজে খরচ করতে হবে ১৭৭০০ টাকা এবং মুম্বাই থেকে যদি আপনি গোয়া যেতে চান তাহলে খরচ করতে হবে আপনাকে ৫৪ টাকা এত বিপুল পরিমাণ অর্থ দিয়ে মানুষেরা এই জাহাজের বিলাসবহুল ব্যবস্থাকে উপভোগ করছে প্রতিনিয়ত । তবে এই গ্রুপ থেকে গ্রে-প্তার হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

Back to top button