ধুম ধাম করে পালন করা হলো রাজ-শুভশ্রী পুত্র ইউভানের প্রথম জন্মদিন। কেকের দাম শুনলে অবাক হবেন আপনিও! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি এক বছর পূর্ণ হল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ছেলের। এবং বাইরের পরিস্থিতি কথা মাথায় রেখে ঘরোয়া পরিবেশে জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন হলো তার জন্মদিন। এই এক বছরে ছোট্ট ছেলেটা শুকিয়ে গেছে অনেক কিছু যাবতীয় কাজ কর্ম করতে শিখেছে নিজের পায়ে দাঁড়াতে শিখেছে। মা-বাবাকে ডাকতে শিখেছে। এমনকি বাইরে বেরোনোর জন্য আর্জি করতে শিখে গেছে। তাই এই এক বছর তার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং স্মরণীয় এমনটা বললে খুব একটা ভুল হবেনা ।

গত বছর ১২ সেপ্টেম্বর যখন জন্মগ্রহণ করে ঠিক তার পরেই খুলে ফেলা হয়েছিল তার নামে একটি ফ্যান পেজ ।। সেখান থেকে প্রতিনিয়ত তার নানান ধরনের ছবি এবং ভিডিও প্রকাশ করা হতো । যার ফলে সেই ফ্যানপেজে জনপ্রিয়তার সাথে সাথে বাড়তে থাকে এবং শুভশ্রী ছেলের জনপ্রিয়তা ।

এমনিতেই স্টার কিড হবার সুবাদে অনেকখানি জনপ্রিয়তা পেয়েছে সে ।। প্রতিনিয়ত তার অনুরাগীরা অপেক্ষা করতে থাকে তখন তার খু-নসুটির একটি ভিডিও প্রকাশ করবেন শুভশ্রী গাঙ্গুলী বা রাজ চক্রবর্তী । প্রত্যেকে তাকে অত্যন্ত বেশি ভালোবাসে ।।বছর ঘুরে আবার ১২ ই সেপ্টেম্বর এসে হাজির হলো ।। জাঁকজমকপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে আয়োজন করা হলো তার জন্মদিনের পার্টি ।

প্রত্যেকে তাকে ভালোবাসে । বিশেষ করে বেশি ভালোবাসে গায়ক জিৎ গাঙ্গুলী এবং তার জন্মদিনের দিন গায়ক জিৎ গাঙ্গুলী একটা মস্ত বড় কেক নিয়ে এসেছে তার জন্য । তার পাশাপাশি তার প্রতিবেশীরা শুভাকাঙ্খীরা উপহার পাঠিয়েছি তার জন্মদিনে জন্য । এবং যাবতীয় সমস্ত কিছুর ছবি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখানো হয়েছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী ছেলের জন্য কি কি ধরনের কত রকমের কেক অর্ডার করা হয়েছে যা দেখলে আপনার চক্ষুচড়কগাছ হয়ে যাবে।

Back to top button