‘খেলা হবে’ ডিজে গানের তালে হুক খোলা গাড়িতে উ-দ্দা’ম নাচ নুসরতের , তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে ভোটের দিনক্ষণ বা কাউন্টডাউন শুরু হয়ে গেছে । ২ রা প্রকাশিত হবে ২০২১ এর হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফলাফল । এবং এই ভোটের ফলাফলের দিকে চেয়ে রয়েছে অনেক মানুষ । একদল চাইছে যে এবারে শা-স-কদলের উৎখাত ঘ-টুক এবং রাজ্যে ক্ষ-ম-তায় আসুক বিজেপি । দল অন্যদিকে তৃণমূল কংগ্রেস অর্থাৎ শা-স-কদল আ-ত্ম-বিশ্বাসী যে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই হবে ।

প্রত্যেক দল নিজের প্রচারে নেমে পড়েছে ইতিমধ্যে । কিন্তু এবার একটি লক্ষণীয় বিষয় হল এক ঝাঁক তারকাদের মুখ । তৃণমূল কংগ্রেস এবং বিজেপি উভয় এবারে প্রার্থী করেছে বেশিরভাগ ক্ষেত্রে নতুন রাজনীতিতে আগত তারকাদের। তবে মাঝেমধ্যেই ছন্দপতন ঘটেছে বেশকিছু প্রার্থীর । বিভিন্ন জায়গায় ইতিমধ্যে প্রার্থী তালিকা ঘোষণা হবার পর দেখা গেছে ক্ষো-ভ ও অ-শান্তি ।

এবারের সবথেকে যে বিষয়টি ভালোমতন লক্ষ্য করা যাচ্ছে যে দুই দল অর্থাৎ শা-সক এবং বিরোধী দল তাদের প্রার্থী তালিকায় এনেছে একাধিক পরিবর্তন । নতুন প্রজন্মদের কে সামনে তুলে ধরেছে উভয় দল । তারকাদের হাট বসেছে রাজনৈতিক দল-গু-লিতে । এর আগে আমরা দেখেছিলাম যে লোকসভা নির্বাচনে সাংসদ হয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী । এবার নুসরাত জাহানকে দেখা গেল প্রচারে ।

মূলত তিনি মদন মিত্রের হয়ে প্রচার করেছিলেন এবং সেখানে তাঁকে দেখা গেল এই পন্থা অবলম্বন করতে । তার গাড়ির সামনের দিকে এগিয়ে চলছে এবং সামনে রয়েছে অজস্র মানুষের ভিড় । ব্যাকগ্রাউন্ডে চলছে খেলা হবে গানটি । এবং সেই গানের তালে নেচে চলেছে সামনে থাকা সকল কর্মীরা । মাঝেমধ্যে নুসরাত জাহান তা-ল মেলা-চ্ছেন তাদের সাথে । কিন্তু পরবর্তী ক্ষেত্রে দেখা যায় যে তিনি হঠাৎ করে তার মোবাইলের ক্যামেরা ঘুরিয়ে দেন তাদের দিকে অর্থাৎ সামনের জনতাদের দিকে । দেখালেন সবাইকে কর্মী দের উ-চ্ছাস । এই উ-চ্ছ্বাস তাদের আ-ত্ম-বিশ্বাস কে যে আরো বাড়িয়ে তুলছে প্রতিনিয়ত সেটি আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button