স্বামীকেই কি ভো-টটা দিলেন শুভশ্রী? রাজ শুভশ্রী একসাথে দিলেন ভো-ট, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র অভিনয় জগতে পা সংসার জীবনে তারা একসাথে থাকেন তেমন কিন্তু নয় এমনকি ভোট ও দিলেন একসাথে । বলুন তো আমি কার কথা বলছি । আমি তাদের কথা বলতে চলেছি যারা এই মুহূর্তে সবথেকে চর্চিত একটি একজন মুখ । টলিউডের সবথেকে জনপ্রিয় জুটি রাজ এবং শুভশ্রী কথা বলতে চলেছি আমরা এই মুহূর্তে । আমরা জানি যে রাজ চক্রবর্তী ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছেন তৃণমূল কংগ্রেসের হয়ে ।

চতুর্থ দফার ভোটের আগে আমরা দেখেছিলাম প্রচারে শুভশ্রী গাঙ্গুলী কে । রাজ চক্রবর্তীর সাথে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় একই সাথে দীর্ঘ চার কিলোমিটার পথ পায়ে হেঁটে ছিলেন রাজ এবং শুভশ্রী । তার সাথে ছিল হাজার হাজার কর্মী-সমর্থকরা । তবে ভোট পর্ব যখন শুরু হয়ে গিয়েছে তখন প্রত্যেকের গণতান্ত্রিক অধিকার কে বাস্তবে রূপায়িত করার একটা সুযোগ থেকেই থাকে এবং সেই সুযোগের ব্যবহার করলেন রাজশ্রী ।

ব্যারাকপুরে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী বিভিন্ন বিভিন্ন রকম ভাবে প্রচার করে কতটা মানুষের মন জয় করতে পেরেছেন তা বলা যাবে শুধুমাত্র ভোটের ফলাফলের পর বোঝা যাবে । তবে ভোটে জয় সম্পর্কে নিশ্চিত রাজ চক্রবর্তীও । ভোটদান পর্ব শেষ করে নিজেদের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল এ । ইনস্টাগ্রামে রাজ চক্রবর্তী ভোটদান পর্ব শেষ করে একটি ছবি শেয়ার করেন এবং ক্যাপশনে লেখেন যে আজ পশ্চিমবঙ্গ বিধানসভার ভোট চলছে । তাই ছুটির কোন অবকাশ নেই । নিজের মূল্যবান ভোট আপনি নিজে দেন ।

এর পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলী ও তার ইনস্টাগ্রাম প্রোফাইল একটি ছবি শেয়ার করে লিখেন যে ভোট হল আমাদের গণতন্ত্রের সবথেকে শ-ক্তি-শালী একটি ব্যবস্থা এবং সে ব্যবস্থাকে বাস্তবে রূপায়িত করা দরকার প্রত্যেকেই । তাই নিজের ভোট নিজে দিন। এমনকি শুভশ্রী গাঙ্গুলীর ফ্যান ক্লাব থেকে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একসাথে ভোট দেওয়ার একটি ছবি প্রকাশিত হয়েছে যা ঝ-ড়ের গ-তিতে ভা-ইরাল হয়েছে। অনুগামীদের মনে প্রশ্ন উঠছে তাহলে কি রাজ চক্রবর্তী কেই ভোটটা দিলেন শুভশ্রী গাঙ্গুলী ? যদিও এ ব্যাপারে তিনি কিছু জানাননি ।

Back to top button