গ্রাহকদের জন্য জরুরি ঘোষণা SBI এর! আজ থেকে 3 দিন এই সময় করা যাবেনা কোনো রকম টাকার লেনদেন! জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন :- ভারতের সবথেকে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাংক হচ্ছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া । বছরের বিভিন্ন সময় নানান ধরনের সুযোগ-সুবিধা দিয়ে থাকে তাদের গ্রাহকদের উদ্দেশ্যে ।তবে সম্প্রতি বড় খবর জারি করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের গ্রাহকদের জন্য । ইতিমধ্যে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া গ্রাহক সংখ্যা প্রায় ৪৫ কোটি । সেই বিপুলসংখ্যক গ্রাহকদের উদ্দেশ্যে একটি বিজ্ঞপ্তি জারি করা হলো স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে।

যার মাধ্যমে তারা যাচ্ছে যে আগামী কয়েকদিন সম্পূর্ণ রকম ভাবে বন্ধ থাকবে ব্যাংক পরিষেবা। মূলত বর্তমান সময়ে লাইনে দাঁড়িয়ে সশরীরে উপস্থিত থেকে ব্যাংকের কাজকর্ম করার চেয়ে বাড়িতে বসে নেট ব্যাংকিং এর সুযোগ সুবিধা অনেকখানি সহজ হয়ে গেছে আমাদের কাছে । তাই নেট ব্যাংকিং এর সুবিধা গ্রহণ করেছে বহু মানুষ।

এবার সেই সমস্ত মানুষদের জন্য এই দুঃসংবাদ । আগামী ৯,১০ ও ১১ অক্টোবর বন্ধ থাকবে নেট ব্যাংকিং এর পরিষেবা । তার কারণ হচ্ছে নেট ব্যাংকিং এর পরিষেবা কে আরও উন্নত করতে চাইছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। আগামী ৯ অক্টোবর রাত ১২:২০ থেকে ২:২০ অব্দি করা যাবে না কোনো লেনদেন।

তার পাশাপাশি ১০ তারিখ এবং ১১ তারিখ ১২:২০ থেকে ১:২০ অব্দি করা যাবে না কোনো লেনদেন । তবে এটিই প্রথম নয় । এর আগে বহুবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের পরিষেবা কে আপডেট করার জন্য এই ধরনের সাময়িক বন্ধ জারি করেছিল । এই খবর আগে থেকে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে ।কারণ যাতে এত বিপুলসংখ্যক গ্রাহক কোন রকম কোন সমস্যার সম্মুখীন না হন।

Back to top button